চট্টগ্রাম মঙ্গলবার, ১৮ জুন, ২০২৪

উখিয়ায় ৮০ হাজার ইয়াবাসহ গ্রেপ্তার ৩

উখিয়া সংবাদদাতা

৮ মে, ২০২৩ | ১২:২০ পূর্বাহ্ণ

কক্সবাজারের উখিয়া উপজেলার রাজাপালং এলাকা থেকে ৮০ হাজার ইয়াবা নিয়ে দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১৫।

 

শনিবার (৬ মে) রাত ৮টার দিকে ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কুতুপালং পূর্বপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।  রবিবার (৭ মে) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১৫’র সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) অতি. পুলিশ সুপার মো. আবু সালাম চৌধুরী।

 

গ্রেপ্তারকৃতরা হল- কুতুপালংয়ের হোসাইন আহাম্মদের ছেলে আবুল কালাম (৩৩), বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার আজুখাইয়া গ্রামের কবির আহম্মদের স্ত্রী লায়লা বেগম (৩৫) ও একই গ্রামের রফিক উদ্দিনের স্ত্রী মরিয়ম খাতুন (৩০)।

 

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের সংবাদ পেয়ে র‍্যাব ও কক্সবাজারের সিপিএসসির দল কুতুপালং পূর্বপাড়া এলাকায় অভিযান চালায়। আইনশৃঙ্খলা বাহিনীর উপস্থিতি বুঝতে পেরে কৌশলে পালানোর চেষ্টাকালে দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৮০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা র‌্যাবকে জানায়, পরস্পর যোগসাজসে দীর্ঘদিন ধরে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য অবৈধভাবে সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে টেকনাফ ও কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

 

র‍্যাব আরও জানায়, উদ্ধারকৃত ইয়াবাসহ তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উখিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট