চট্টগ্রাম শনিবার, ২৫ মে, ২০২৪

সর্বশেষ:

ক্লু-লেস চুরির মামলায় রহস্য উদঘাটন, গ্রেপ্তার ২

বাঁশখালী সংবাদদাতা

৫ মে, ২০২৩ | ১০:৪৬ অপরাহ্ণ

চট্টগ্রামের বাঁশখালীতে ২০ ভরি স্বর্ণালঙ্কার, নগদ চার লাখ টাকা চুরির মামলায় ২ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

 

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, উপজেলার কালীপুর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের পশ্চিম গুনাগরী গ্রামের মো. হানিফ মাহামুদের বাড়িতে পরিবারের লোকজন না থাকার সুযোগ কাজে লাগিয়ে গত ১৮ ডিসেম্বর মুখোশ পরা চোরেরা পালিয়ে যায়। এ ব্যাপারে গৃহকর্তা মো. হানিফ মাহামুদ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামি দেখিয়ে মামলা দায়ের করেন। থানা পুলিশ সিসি ক্যামরার ফুটেজ দেখে ৪ মাস তদন্ত করে গোপন সংবাদের ভিত্তিতে ২ আসামিকে গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃতরা হল- লোহাগাড়া উপজেলার চুনতি ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সুলতান মৌলভি পাড়ার মো. আব্দুল আলীমের ছেলে মো. ইয়াহিয়া এ ইয়াছিন এ জাহাঙ্গীর (৩৩), রাঙ্গামাটি জেলার জীবতলী ইউনিয়নের বনিক পাড়া, বর্তমানে সাতকানিয়া উপজেলার কড়ইয়ানগর ঠাকুর দীঘির পাড়ের বাবুল ধরের ছেলে বিপ্লব ধর (৪৬)।

 

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন জানান, কালীপুর গুনাগরীর বসত বাড়িতে চোরের দল হানা দেয়ার পর থেকে সিসিটিভি ফুটেজ দেখে ও সন্দেহভাজন মোবাইল নাম্বার তদন্ত করে আসামি সনাক্ত করা হয়। এরপর অভিযান চালিয়ে মো. ইয়াহিয়া ও বিপ্লব ধরকে গ্রেপ্তার করা হয়। তাদেরকে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট