চট্টগ্রাম সোমবার, ২০ মার্চ, ২০২৩

সর্বশেষ:

১৯ মার্চ, ২০২৩ | ১০:৫৮ অপরাহ্ণ

উখিয়া সংবাদদাতা

ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি গ্রেপ্তার

কক্সবাজারের উখিয়ার আলোচিত মাছ ব্যবসায়ী সাহাব উদ্দিনকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি রিদুয়ানুল হক ময়নাকে (২৮) ঘটনার ৫ মাস পর গ্রেপ্তার করেছে পুলিশ।

 

রবিবার (১৯ মার্চ) বিকাল ৫টার দিকে উপজেলার দিঘিরপাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তার রিদুয়ানুল হক ময়না উখিয়ার রাজাপালং ইউনিয়নের ফইল্যাপাড়া গ্রামের মৃত মোহাম্মদ ইসলামের ছেলে।

 

মামলাসূত্রে জানা যায়, গত বছরের ২৬ অক্টোবর উখিয়ার মাছ বাজারের ব্যবসায়ী সাহাব উদ্দিনকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে মাথা ও শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি কুপিয়ে গুরুতর আহত করে ময়নাসহ বেশ কয়েকজন। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় সাহাব উদ্দিনকে উদ্ধার করে উখিয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন। পরে অবস্থার অবনতি হলে তাকে সেখান থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। এ ঘটনায় সাহাব উদ্দিনের ছোট ভাই মো. আলমগীর বাদি হয়ে রিদুয়ানুল হক ময়নাকে প্রধান আসামি করে ৯ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

 

উখিয়া থানার উপপরিদর্শক (এসআই) সাজ্জাদ হোসেন জানান, মাছ ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামি ময়নাকে গ্রেপ্তার করা হয়েছে। সে দীর্ঘদিন আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিক্তিতে উপজেলার দিঘিরপাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আগামীকাল সোমবার তাকে আদালতে পাঠানো হবে।

 

এ ব্যাপারে জানতে উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলীকে ফোন করা হলেও ফোন রিসিভ না করায় বক্তব্য নেওয়া সম্ভব হয় নি।

 

উল্লেখ্য, এই মামলার আরেক আসামি মো. ইরান আদালতে জামিন চাইলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট