চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

ফাইল ছবি

রাজস্থলীতে ট্রাক উল্টে আহত শ্রমিকের মৃত্যু

রাজস্থলী সংবাদদাতা

১১ মার্চ, ২০২৩ | ৩:২৭ অপরাহ্ণ

রাঙামাটির রাজস্থলী উপজেলার সীমান্ত সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে একটি পাথরবোঝাই ট্রাক উল্টে শাহাজাহান (৫৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

নিহত শাহাজাহন রাজস্থলী উপজেলার ইসলামপুর এলাকার মৃত আলি হোসেন মুসল্লির ছেলে। আহতরা হলো- বান্দরবান জেলার আলীকদম উপজেলার নজির আহমদের ছেলে রবিউল হোসেন (২৫) ও চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার হেদায়েত হোসেনের ছেলে ইউনুচ আলী (৩২)।

শনিবার (১১ মার্চ) সকালে উপজেলার ১ নম্বর ঘিলাছড়ি ইউনিয়নের সীমান্ত সড়কের ৫ কিলোমিটার আমতলীপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহত রবিউল জানিয়েছেন, রাজস্থলী থেকে পাথরবোঝাই করে ট্রাকটি সীমান্ত সড়কে যাচ্ছিল। পথে ৫ কিলোমিটার আমতলীপাড়া এলাকায় পৌঁছলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ট্রাকের চালক-হেলপার ও এক শ্রমিক আহত হয়েছেন।

জানা গেছে, খবর পেয়ে স্থানীয় ও ২৬ ইসিবির সেনা সদস্যরা ঘটনাস্থল থেকে আহত ব্যক্তিদের উদ্ধার করে রাজস্থলী সদর হাসপাতালে নিয়ে যান। আহত তিনজনের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) পাঠিয়ে দেন রাজস্থলী স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রুইহলাঅং মারমা। অন্য দুইজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাঙালহালিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য এমদাদুল হক মিলন বলেন, আহত অবস্থায় শাহজাহানকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়েছে।

রাজস্থলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন বলেন, রাজস্থলীর সীমান্ত সড়কে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ার খবর শুনেছি। গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হবে।

 

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট