চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সীতাকুণ্ডে শিব চতুর্দশী মেলায় এসে গাড়ি চাপায় পুণ্যার্থী নিহত

সীতাকুণ্ড সংবাদদাতা

১৯ ফেব্রুয়ারি, ২০২৩ | ৮:৩৬ অপরাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ড চন্দ্রনাথ ধামে তীর্থ দর্শন ও শিব চতুর্দশী মেলা থেকে বাড়ি ফেরার পথে গাড়ি চাপা পড়ে এক পুণ্যার্থী নিহত হয়েছেন।

রবিবার (১৯ ফেব্রুয়ারি) বিকেল সোয়া ৩টায় উপজেলার বাড়বকুণ্ড বাজারস্থ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ ঘটনা ঘটে। খবর পেয়ে বারআউলিয়া হাইওয়ে পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত পুণ্যার্থীর নাম পরেশ চন্দ্র মজুমদার (৭০)। তিনি ফেনী সোনাগাজী থানার চরসাহা ভিকারী গ্রামের মৃত তরুণী মজুমদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফেনীর সোনাগাজী থেকে আসা পুণ্যার্থী পরেশ চন্দ্র মজুমদার সীতাকুণ্ড চন্দ্রনাথ ধামের অঙ্গ তীর্থ বাড়বকুণ্ডের বাড়বানলে তীর্থ শেষে রবিবার বিকালে বাড়ি ফিরে যাবার জন্য ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক পার হচ্ছিলেন। এসময়ে একটি চট্টগ্রামমুখী দ্রুতগামী বাস তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার শেষে বাসটি আটক করেন। ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন বারআউলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর। পূর্বকোণকে তিনি বলেন, আমরা লাশটি উদ্ধার করেছি। পরে ঘটনাস্থল থেকে বাসটিও আটক করেছি। কিন্তু নিহতের পরিবার ময়নাতদন্ত ছাড়াই লাশ সৎকারের আবেদন করায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে লাশ হস্তান্তর করা হয়েছে।

 

পূর্বকোণ/সৌমিত্র/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট