চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

রামুতে দৈনিক পূর্বকোণের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামু সংবাদদাতা

১০ ফেব্রুয়ারি, ২০২৩ | ১০:৩৪ অপরাহ্ণ

মুজিববর্ষে দেশসেরা আঞ্চলিকের স্বীকৃতিপ্রাপ্ত দৈনিক পূর্বকোণের আটত্রিশ বছরে পদার্পণ উপলক্ষে রামুতে কেক কেটে উদযাপন করা হয়েছে প্রতিষ্ঠা বার্ষিকী।

শুক্রবার (১০ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় রামু নিউজ ওয়ার্ল্ড এন্টারপ্রাইজে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত আয়োজনের সভাপতিত্ব করেন দৈনিক পূর্বকোণ রামুর নিজস্ব সংবাদদাতা ও রামু প্রেস ক্লাব সভাপতি নীতিশ বড়ুয়া।

প্রধান অতিথি ছিলেন দৈনিক পুর্বকোণ রামুর সাবেক সংবাদদাতা ও রামু প্রেসক্লাবের উপদেষ্টা ছড়াকার দর্পণ বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন রামু প্রেস ক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক খালেদ শহিদ, সাবেক সাধারণ সম্পাদক, কক্সবাজার প্রেসক্লাবের সদস্য সুনীল বড়ুয়া।

রামু প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোয়েব সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠানে রামু প্রেস ক্লাবের যুগ্ন সাধারণ সম্পাদক আল মাহমুদ ভুট্টো, প্রচার সম্পাদক হাফেজ আবুল মঞ্জুর, সহ-দপ্তর সম্পাদক শওকত ইসলাম, কার্যনির্বাহী সদস্য কফিল উদ্দিন, সদস্য প্রকাশ সিকদার, নুরুল হক সিকদার, মোহাম্মদ সাইদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, মুজিব বর্ষে দেশসেরা আঞ্চলিকের স্বীকৃতিপ্রাপ্ত হয়েছে দৈনিক পূর্বকোণ, এই অর্জন দৈনিক পূর্বকোণ পরিবারের জন্য গৌরবের। দেশে আঞ্চলিক পর্যায়ে প্রচলিত পত্রিকাগুলোর মধ্যে সত্যনিষ্ঠ সংবাদ প্রকাশে দৈনিক পুর্বকোল দৃষ্টান্ত স্থাপন করে চলেছে। আগামীতেও এর দাপট টিকে থাকবে। এ সময় তারা পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন।

সভায় দৈনিক পুর্বকোণের প্রতিষ্ঠাতা চট্টলদরদী ইউসুফ চৌধুরী, সম্পাদক স্থপতি তসলিম উদ্দিন চৌধুরী’র আত্নার মাগফিরাত কামনা করা হয়।

 

পূর্বকোণ/নিতীশ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট