চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

বিনাজুরী স্কুলের ১৯৯৬ ব্যাচের পুনর্মিলনী ও পারিবারিক মিলনমেলা

বিজ্ঞপ্তি

২৫ মে, ২০২৪ | ১১:০০ অপরাহ্ণ

দীর্ঘ ২৮ বছর পর চট্টগ্রামের রাউজানের ঐতিহ্যবাহী প্রাচীন শিক্ষাপ্রতিষ্ঠান বিনাজুরী নবীন স্কুল এন্ড কলেজের এসএসসি ১৯৯৬ ব্যাচের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের ‘পুনর্মিলনী ও পারিবারিক মিলনমেলা’ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২৪ মে) বিকাল ৫টায় চট্টগ্রামের ২ নম্বর গেটের ষোলশহর উইন্ড অব চেঞ্জে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

 

অনুষ্ঠানমালায় শিক্ষকদের পুষ্পমাল্য অর্পণ, উত্তরীয় পড়ানো, গুণী কথা ও স্মৃতিচারণ, শিক্ষক সংবর্ধনা, শিক্ষাগুরু সম্মাননা স্মারক প্রদান, শিক্ষকদের পা ধুয়ে সম্মান, ছাত্র-ছাত্রীদের স্মৃতিচারণ, ব্যাচের শিক্ষার্থী ও তাদের ছেলেমেয়েদের দ্বারা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র এবং রাতের ডিনারের আয়োজন করা হয়।

 

সুজন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন মোহাম্মদ পেয়ার হোসেন।

 

অনুষ্ঠানে স্মৃতিচারণ করে বক্তব্য প্রদান করেন বিনাজুরী নবীন স্কুল এন্ড কলেজের প্রাক্তন প্রধান শিক্ষক বাদল কান্তি দাস, প্রাক্তন শিক্ষক লক্ষ্মী দত্ত, আনোয়ার মিঞা চৌধুরী, রতন কুমার চৌধুরী, দীপক কান্তি চৌধুরী, তপন কান্তি শীল,কিরণ চন্দ্র দাশ, প্রভাষ চন্দ্র ধর, মুকুল কুমার ভট্টাচার্য, সুকান্তি বড়ুয়া, রনজিত কুমার বড়ুয়া ও অভিজিৎ বড়ুয়া।

 

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিরা ৯৬ ব্যাচের এ রকম একটি সংবর্ধনার আয়োজন করায় ভূয়সী প্রশংসা করেন এবং সাধুবাদ জানান।

 

ছাত্রছাত্রীদের মধ্যে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন সুজয় মহাজন, শফিউল আলম, রাজীব বিশ্বাস, দিদারুল আলম, কাঞ্চন বড়ুয়া, রনজিত দেব, অসীম কান্তি বড়ুয়া, বাসন্তী সিংহ, সৈয়দা সারজিনা জান্নাত প্রমুখ।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট