চট্টগ্রাম রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২ এপ্রিল, ২০২৪ | ৫:০২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ইপিজেডে স্বামী মো. শাহীনকে হত্যার অভিযোগে স্ত্রী বিউটি আক্তারকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১ এপ্রিল) রাত পৌনে ৮টায় ইপিজেড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন ইপিজেড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হোসাইন। তিনি জানান, গত ৩০ মার্চ সন্ধ্যা সাড়ে ৭টায় মো. শাহীনের সাথে তার দ্বিতীয় স্ত্রী বিউটি আক্তারের সাথে ঝগড়া হয়। একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয়। এ সময় বিউটি আক্তার মসলা বাটার শীলপাটা শাহীনের দিকে ছুড়ে মারে। সঙ্গে সঙ্গে শাহীন মাটিতে লুটিয়ে পড়ে এবং শীলপাটা ভেঙে দুই টুকরা হয়ে যায়। বিউটি আক্তার আবার ভাঙা টুকরা হাতে নিয়ে শাহীনের মাথার পিছনে বাম পাশে সজোরে আঘাত করে। এরপর ক্রমান্বয়ে শরীরের বিভিন্ন অংশে আঘাত করে। পরে তার ছেলে মারুফ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গতকাল সোমবার ভোরে চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় ইপিজেড থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

 

তিনি আরও জানান, মামলা দায়েরের পর রাতেই হত্যাকাণ্ডে অভিযুক্ত বিউটি আক্তারকে গ্রেপ্তার করা হয়। আজ মঙ্গলবার (২ এপ্রিল) তাকে আদালতে পাঠানো হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট