চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

কক্সবাজারে স্পা সেন্টারে পর্যটক ব্ল্যাকমেইল, পরিচালকসহ আটক ৫

কক্সবাজার সংবাদদাতা

১২ ফেব্রুয়ারি, ২০২৪ | ৪:১১ অপরাহ্ণ

কক্সবাজার কলাতলী হোটেল ওয়ার্ল্ড বিচ-এ স্পা সেন্টারের আড়ালে পর্যটক হয়রানি ও ব্ল্যাকমেইলিংয়ের অভিযোগে স্পা সেন্টারের পরিচালকসহ ৫ মহিলাকে আটক করেছে ট্যুরিস্ট পুলিশ।

 

রবিবার (১১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১১টা থেকে ভোর ৪টা পর্যন্ত কক্সবাজার ট্যুরিস্ট পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, উখিয়া হলুদিয়া পালং ইউনিয়নের বাসিন্দা ও বর্তমানে কক্সবাজার বাস টার্মিনালস্থ ইসলামাবাদ এলাকার রশিদ আহমদের মেয়ে জহুরা বেগম (২৬), টেকনাফ জাহাজপুর এলাকার ও বর্তমানে কলাতলী চন্দ্রিমা মাঠ এলাকার মো. লিটনের মেয়ে ফারহানা আক্তার (২০), গাজীপুর জেলার কাপাসিয়া এলাকার বাসিন্দা ও বর্তমানে কলাতলী চন্দ্রিমা মাঠ এলাকার রনি শেখের মেয়ে তমা খানম (২১), কক্সবাজার জেল গেট এলাকার আবুল হোসেনের মেয়ে সাহিদা (২৪) ও কলাতলী চন্দ্রিমা মাঠ এলাকার মৃত জসিম উদ্দিনের মেয়ে জেসমিন আক্তার জুঁই (৩১)।

 

আটকৃতরা হোটেল ওয়ার্ল্ড বীচের গোপন কক্ষে স্পা সেন্টারে অনৈতিক কর্মকাণ্ডে জড়িত থাকার কথা জানান ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার রিজিয়নের অতিরিক্ত ডিআইজি মো. আপেল মাহমুদ।

 

তিনি জানান, কলাতলী হোটেল ওয়ার্ল্ড বিচে গ্ল্যামার স্পা সেন্টারে অসামাজিক কার্যকলাপসহ বিভিন্ন অপরাধে জড়িত থাকার প্রমাণ পেয়ে সেখানে অভিযান চালানো হয়েছে। অভিযানে একজন নিজেকে সাংবাদিক পরিচয় দেন। পরে তিনি ভুয়া সাংবাদিক হিসেবে চিহ্নিত হয়েছে। এছাড়া ওই স্পা সেন্টারে পর্যটকদের হয়রানি করে তাদের টাকা ছিনিয়ে নেয়া ছাড়াও পর্যটকদের ব্ল্যাকমেইল করার অভিযোগ রয়েছে। এসব অভিযোগের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে স্পা সেন্টারের পরিচালকসহ পাঁচজনকে আটক করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট