চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে তানজিম

অনলাইন ডেস্ক

৬ নভেম্বর, ২০২৩ | ২:৩২ অপরাহ্ণ

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে টস জিতে শ্রীলঙ্কার বিপক্ষে আগে ফিল্ডিংয়ে নামছে টাইগাররা। মোস্তাফিজুর রহমানের পরিবর্তে সুযোগ পেয়েছেন তানজিম হাসান সাকিব। অন্যদিকে লঙ্কান একাদশে বদল এসেছে দুটি। করুনারত্নে ও হেমন্তর জায়গায় এসেছেন ধনাঞ্জয়া ও কুসল পেরেরা।

 

চলমান আইসিসি ওয়ানডে বিশ্বকাপের ৩৮তম ম্যাচটি দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ সময় আজ সোমবার (৬ নভেম্বর) দুপুর আড়াইটায়।

 

এ পর্যন্ত মাত্র একটি জয় পাওয়া বাংলাদেশের ইতোমধ্যেই বিশ্বকাপ থেকে বিদায় নিশ্চিত হয়েছে। এবার বাংলাদেশের নতুন লক্ষ্য সেরা আটে থেকে চ্যাম্পিয়নস লিগের খেলার যোগ্যতা অর্জন করা। চ্যাম্পিয়ন্স লিগে জায়গা পেতে দলটির জন্য এই ম্যাচ গুরুত্বপূর্ণ।

 

বাংলাদেশ একাদশ: তানজিদ হাসান, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ, সাকিব আল হাসান (অধিনায়ক), তাওহীদ হৃদয়, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, শরিফুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ।

 

শ্রীলঙ্কা একাদশ: পাথুম নিশাঙ্কা, কুশল পেরেরা, কুশল মেন্ডিস (অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, ধনঞ্জয়া ডি সিলভা, মাহিশ থিকশানা, কাসুন রাজিথা, দুশমন্থ চামিরা ও দিলশান মাদুশঙ্কা।

 

পূর্বকোণ/আরডি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট