চট্টগ্রাম শুক্রবার, ২৫ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

সেরাজ ফোর এইচ স্পোর্টস একাডেমিতে শুক্রবার শুরু হচ্ছে মাস্টার্স ক্রিকেট

বিজ্ঞপ্তি

২৪ অক্টোবর, ২০২৪ | ১:৫০ অপরাহ্ণ

চট্টগ্রামের ক্রীড়া শিক্ষাপ্রতিষ্ঠান সেরাজ ফোর এইচ স্পোর্টস একাডেমির তত্ত্বাবধানে এরিয়েল এমেচার টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট শুক্রবার (২৫ অক্টোবর) একাডেমির নিজস্ব স্টেডিয়ামে শুরু হতে যাচ্ছে।

 

চট্টগ্রামের বাছাইকৃত আটটি মাস্টার্স ক্রিকেট দলকে এবারের টুর্নামেন্টে আমন্ত্রণ জানানো হয়েছে। দলগুলো হলো- চিটাগাং মাস্টার্স, আগ্রাবাদ মাস্টার্স, হোয়াইট ফ্যালকন, চিটাগাং রয়েলস, হক্কানী ক্রিকেট ক্লাব, কুল ওয়ারিয়র্স, গোল্ডেন গ্লাভস ও চিটাগাং এমেচার ক্রিকেটার্স।

 

দলগুলোকে লটারির মাধ্যমে দুই গ্রুপে বিভক্ত করা হয়। গ্রুপ ‘এ’-তে রয়েছে- চিটাগাং রয়েলস, চিটাগাং মাস্টার্স, হক্কানী ক্রিকেট ক্লাব ও কুল ওয়ারিয়র্স। ‘বি’ গ্রুপে রয়েছে- গোল্ডেন গ্লাভস, চিটাগাং এমেচার ক্রিকেটার্স, হোয়াইট ফ্যালকন, আগ্রাবাদ মাস্টার্স।

 

প্রতি সপ্তাহের শুক্রবার ও শনিবার দিনে দুটি করে খেলা অনুষ্ঠিত হবে। দিনের প্রথম খেলা সকাল ৯টায় এবং দ্বিতীয় খেলা দুপুর দেড়টায় অনুষ্ঠিত হবে।

 

টুর্নামেন্টের জন্য ইতোমধ্যে আকর্ষণীয় প্রাইজমানি ঘোষণা করা হয়েছে। প্রত্যেক খেলার সেরা খেলোয়াড় পাবেন ফাইভ স্টার মানের জিম ‘ফিটনেস বার’র পক্ষ থেকে ডায়মন্ড কার্ড। টুর্নামেন্টের সেরা খেলোয়াড়কে ঢাকা-ব্যাংকক-ঢাকা বিমান টিকিট দিচ্ছে ‘ট্রাফল ট্যুরস এন্ড ট্রাভেলস’। এছাড়া চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের জন্য আকর্ষণীয় ট্রফির পাশাপাশি ব্যবস্থা করা হয়েছে বিশেষ পুরস্কারেরও।

 

টুর্নামেন্টটির টাইটেল স্পন্সর হিসেবে রয়েছে এরিয়েল প্রপার্টিজ লিমিটেড। টুর্নামেন্টের ট্রাভেল স্পন্সর হিসেবে রয়েছে ‘ট্রাফল ট্যুরস এন্ড ট্রাভেলস’। টুর্নামেন্টের কো-স্পন্সর হিসেবে রয়েছে ফিটনেস বার।

 

এছাড়া স্পন্সর হিসেবে আরও রয়েছে- ডিপ ডিগার্স, ফিটনেস বার, দ্যা ট্রেপল, ডিভাইন এগ্রো, সেফ ড্রিংকস এন্ড বেভারেজ, ট্রেফল ট্যুর এন্ড ট্রাভেলস এবং কেডিএফ।

পূর্বকোণ/ইব

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট