চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

বিপিএল: খুলনায় মিরাজ, সিলেটের হয়ে খেলবেন সাকিব-জাকির

স্পোর্টস ডেস্ক

১২ অক্টোবর, ২০২৪ | ৬:২২ অপরাহ্ণ

বিপিএলের একাদশ আসরের প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী ১৪ অক্টোবর। তার আগে শেষ সময়ে সরাসরি চুক্তির মাধ্যমে দেশি বিদেশি ক্রিকেটারদের দলে ভেড়ানোর সুযোগ পাচ্ছে দলগুলো।

 

খুলনা টাইগার্সে শক্তি বাড়ানোর পরিকল্পনায় ইতোমধ্যেই নতুন করে সরাসরি চুক্তিতে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে দলে ভিড়িয়েছে ফ্র্যাঞ্চাইজিটি। সবকিছু ঠিক থাকলে এই অলরাউন্ডারকেই দেখা যাবে অধিনায়কের দায়িত্ব পালন করতে।

 

সিলেটে আসন্ন আসরের জন্য দুই জন দেশি ক্রিকেটারকে রিটেইন করেছে। টাইগার পেসার তানজিম হাসান সাকিব, উইকেটকিপার ব্যাটার জাকের আলি অনিক এবং ওপেনার জাকির হাসানকে যুক্ত করেছে তারা। যদিও প্রধান কোচের ভূমিকায় কে থাকবেন সেটি এখনো জানা যায়নি।

 

এছাড়া গেল বারের দল থেকে দুই জন ক্রিকেটারকে রিটেইন করেছে খুলনা। স্পিনার নাসুম আহমেদ এবং ব্যাটার আফিফ হোসেনকে রেখে দিয়েছে দলটি। তবে গত আসরে অধিনায়কত্ব করা এনামুল হক বিজয়কে ছেড়ে দিয়েছে।এবারও দলটির প্রধান কোচের ভূমিকায় থাকছেন তালহা জুবায়ের।

 

উল্লেখ্য, আগামী ২৭ ডিসেম্বর মাঠে গড়ানোর কথা রয়েছে বিপিএলের একাদশ আসর। ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটির প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হবে ১৪ অক্টোবর।

 

পূর্বকোণ/এমটি

শেয়ার করুন