চট্টগ্রাম সোমবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৪

আতলেতিকোর আগ্রাসনে রিয়ালের জয়ে বাধা, ড্র নিয়ে মাঠ ছাড়লো দু’দল

স্পোর্টস ডেস্ক

৩০ সেপ্টেম্বর, ২০২৪ | ১২:১৮ অপরাহ্ণ

রেফারির বাঁশি বাজার সাথে সাথে উত্তেজনা চরমে মাঠে এবং মাঠের বাইরের গ্যালারিতে। খেলাটা যে আতলেতিকোর ঘরের মাঠে। সর্বশেষ মৌসুমে আনচেলত্তির দল যে দুইটি ম্যাচ হেরেছিলো সবটাই ছিলো আতলেতিকোর মাঠে।

 

আক্রমণের পর আক্রমণে যেন গোল দিতে মরিয়া দু’দল। প্রথমার্ধে গোল না পেলেও দ্বিতীয়ার্ধের ৬৪ মিনিটে এদের মিলাতাওয়ের গোলে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। এই যেন জয় ছিনিয়ে নিতে যাচ্ছে প্রতিপক্ষের মাঠ থেকে। কিন্তু হঠাৎ করেই আতলেতিকোর দর্শকসারি থেকে মাদ্রিদের গোলকিপার থিবো কোর্তোয়াকে লক্ষ্য করে বিভিন্ন জিনিস ছুঁড়তে শুরু করে।

 

অবস্থা বেগতিক দেখে ৬৯তম মিনিটে খেলা বন্ধ করে দেন রেফারি। দুদলের কোচের সঙ্গে আলোচনা করে খেলোয়াড়দের মাঠ ছেড়ে ড্রেসিংরুমে পাঠানোর পরামর্শ দেন তিনি। এরপর স্টেডিয়ামের সাউন্ড বক্সে সমর্থকদের শান্ত হওয়ার অনুরোধ করেন আতলেতিকো কোচ দিয়েগো সিমিওনে ও দলটির অধিনায়ক।

 

২০ মিনিটের মতো বন্ধ থাকার পর ম্যাচ পুনরায় শুরু হয়। নির্ধারিত সময় পর্যন্ত লিড ধরে রাখলেও শেষ পর্যন্ত জয় নিয়ে মাঠ ছাড়তে পারেনি রিয়াল মাদ্রিদ। যোগ করা সময়ের ষষ্ঠ মিনিটে রিয়ালের জালে বল জড়ান আর্জেন্টাইন তারকা আনহেল কোরেয়া। নাটকীয়তায় জমে ওঠা মাদ্রিদ ডার্বি শেষ পর্যন্ত ১-১ সমতায় শেষ হয়েছে।

 

এ ড্রতে ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে তালিকার দুইয়েই আছে মাদ্রিদ। শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ৩ পয়েন্ট পিছিয়ে আনচেলত্তির দল। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে তালিকার তিনে আতলেতিকো।

 

পূর্বকোণ/এমটি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট