চট্টগ্রাম রবিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২৪

মেসির গোলে মায়ামির ড্র, তবুও আছে শীর্ষে

স্পোর্টস ডেস্ক

২৯ সেপ্টেম্বর, ২০২৪ | ১২:০১ অপরাহ্ণ

প্রতিপক্ষের মাঠে টানা দুই ড্রয়ের পর রবিবার (২৯ সেপ্টেম্বর) জয়ের আশা নিয়েই ম্যাচ দেখতে বসেছিল ইন্টার মায়ামির সমর্থকেরা। ম্যাচটি ছিল তাদের ঘরের মাঠে। কিন্তু ফ্লোরিডায় ড্র নিয়ে মাঠ ছেড়েছে মায়ামি। শার্লটের বিপক্ষে পিছিয়ে পড়েও কোনমতে ড্র করতে পেরেছে লিওনেল মেসির গোলে।

 

টানা তিন ড্রয়ের পরও মায়ামির কোন ক্ষতি হয়নি। তারা মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে পয়েন্ট তালিকার শীর্ষে আছে, শীর্ষে আছে সাপোর্টার্স শিল্ডের পয়েন্ট তালিকায়ও। আর মেজর লিগ সকারের প্লে-অফে তো আগেই জায়গা নিশ্চিত করেছেন মেসিরা।

 

শুরুটা একেবারে ঢিলেঢালাভাবেই শুরু করেছে মায়ামি। আক্রমণের তেমন সুযোগ পায়নি তারা। দ্বিতীয়ার্ধের ৫৭ মিনিটে প্রতিপক্ষের গোলে পিছিয়ে পড়ে মায়ামি। তবে বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি মায়ামিকে। ডি-বক্সের বাইরে থেকে দারুণ এক গোল করে দলকে সমতায় নিয়ে আসেন লিওনেল মেসি। এই নিয়ে তার গোলের সংখ্যা ১৫।

 

ড্রয়ের পর ৩১ ম্যাচে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মায়ামি। দ্বিতীয় স্থানে থাকা কলম্বাসের পয়েন্ট ৫৭ আর ৫৬ পয়েন্ট নিয়ে এরপরেই আছে সিনসিনাটি। আগামী বৃহস্পতিবার কলম্বাসের মাঠে মায়ামি ড্র করলেই পেয়ে যেতে পারে সাপোর্টাস শিল্ডের ট্রফি।

 

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট