চট্টগ্রাম মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

দুই মাস পর ফিরে দুই গোল মেসির, জিতল মায়ামি

স্পোর্টস ডেস্ক

১৫ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:০৮ পূর্বাহ্ণ

গত কোপা আমেরিকার ফাইনালে অ্যাঙ্কেলের চোটে দীর্ঘ ২ মাস ২ দিন মাঠের বাইরে ছিলো লিওনেল মেসি। এই ২ সংখ্যাটি আজ স্মরণীয় করে রাখলেন তিনি। নিজেদের মাঠে মেজর লীগ সকারে ফেলাডেলফিয়াকে ৩-১ ব্যবধানে হারিয়েছে ইন্টার মায়ামি।

২ সংখ্যাটি দিয়েই আজ মায়ামির ভাগ্য পাল্টেছে। প্রথমার্ধের প্রথম ২ মিনিটেই গোল খেয়ে বসে মায়ামি। তারপরেই মেসির ৪ মিনিটের মধ্যে জোড়া গোল দলকে এগিয়ে নিয়ে যায়।

মেসি গোল দুটি করেন ২৬ ও ৩০ মিনিটে। তাঁর গোল দুটির উৎসে আবার বার্সেলোনার সাবেক দুই সতীর্থ। প্রথম গোলটিতে মেসিকে সহায়তা করেছেন লুইস সুয়ারেজ, দ্বিতীয়টির সহায়তায় ছিলেন জর্দি আলবা। পরে যোগ করা সময়ের ৮ মিনিটের মাথায় গোল করেন লুইস সুয়ারেজ। গোলটিতে আবার সহায়তা করেছেন মেসি।

চোটের কারণে ১৫ জুলাই থেকে মেসির অনুপস্থিতিতে অবশ্য মেজর লিগ সকারে কোনো ম্যাচ হারেনি মায়ামি। তবে লিগস কাপে দুটি ম্যাচ হেরেছে তারা।এমনকি টুর্নামেন্টটি থেকে ছিটকেও গেছে মেসির দল। এই লিগস কাপের ট্রফি গত টুর্নামেন্টে মেসির হাত ধরে উঠেছিলো মায়ামিতে।

আজকের জয়ের পর মেজর লিগ সকারের ইস্টার্ন কনফারেন্সে ২৮ ম্যাচে ১৯ জয় ও ৫ ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে ইন্টার মায়ামি। ইস্টার্ন ও ওয়েস্টার্ন কনফারেন্স মিলিয়েও শীর্ষে তারা।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট