চট্টগ্রাম সোমবার, ০৮ জুলাই, ২০২৪

সর্বশেষ:

স্ট্রোক করেছেন নাফিস ইকবাল, এয়ার অ্যাম্বুলেন্সে নেয়া হলো ঢাকায়

অনলাইন ডেস্ক

৫ জুলাই, ২০২৪ | ৬:২১ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার ও লজিস্টিক ম্যানেজার নাফিস ইকবাল হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন। চট্টগ্রাম থেকে এয়ার অ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী।

 

বিশ্বকাপ শেষে দেশে ফেরার পর চট্টগ্রামে অবস্থান করছিলেন নাফিস। আর সেখানেই আজ (শুক্রবার) অসুস্থ হয়ে পড়লে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। পরে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্স যোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।

 

নাফিস ইকবালের মাইনর স্ট্রোক হয়েছে বলে নিশ্চিত করেছেন বিসিবির প্রধান চিকিৎসক দেবাশিস চৌধুরী। তিনি জানিয়েছেন, নাফিসকে চট্টগ্রাম থেকে এয়ার অ্যাম্বুলেন্সে ঢাকায় আনা হয়েছে। তার মাইনর স্ট্রোক হয়েছে। ঢাকায় বাংলাদেশ স্পেশেলাইজড হাসপাতালে চিকিৎসা দেওয়া হবে।

 

এর আগে নাফিসের অসুস্থতার খবর জানিয়ে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী ক্রিকেট স্টেডিয়ামের পিচ কিউরেটর জাহিদ রেজা বাবু ফেসবুকে লিখেছিলেন, ‘তামিম ইকবালের বড় ভাই সাবেক জাতীয় দলের খেলোয়াড়, বাংলাদেশ দলের লজিস্টিক ম্যানেজার নাফিজ ইকবাল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি আছেন। আল্লাহ্ তা’আলা তাকে দ্রুত সুস্থতা দান করুক। আমিন।’

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন