চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

৩৪ বল খেলেই ম্যাচ জিতে সুপার এইটে অজিরা

স্পোর্টস ডেস্ক

১২ জুন, ২০২৪ | ১১:৩৯ পূর্বাহ্ণ

নামিবিয়ার দেয়া ৭৩ রানের টার্গেট টপকাতে মোটেই সময় নেয়নি অস্ট্রেলিয়া। ‘বি’ গ্রুপের ম্যাচে নামিবিয়াকে হারাতে তারা খেলেছে মোটে ৩৪ বল। ৯ উইকেট হাতে রেখে ৫.৪ ওভারেই ৭৩ রানের টার্গেটে চলে যায় অজিরা।

 

এ জয়ের পর স্কটল্যান্ডকে টপকে গ্রুপে সবার উপরে উঠে এসেছে মিচেল মার্শের দল। সেই সঙ্গে দ্বিতীয় দল হিসেবে নিশ্চিত করেছে সুপার এইট পর্ব।

 

এন্টিগার স্যার ভিভ রিচার্ডস স্টেডিয়ামে বুধবার (১২ জুন) আগে ব্যাটিংয়ে নেমে অজি বোলারদের তোপের মুখে পড়েন নামিবিয়ার ব্যাটাররা। একের পর উইকেট পতনের মিছিলে একাই লড়েন নামিবিয়ার অধিনায়ক গেরহার্ড এরাসমাস। ৪৩ বলে ৩৬ রান করেছেন তিনি। বাকিরা ছিলেন আসা-যাওয়ার মধ্যেই।

 

বল হাতে অস্ট্রেলিয়ার লেগ স্পিনার এডাম জাম্পা ৪ ওভারে মাত্র ১২ রানে ৪ উইকেট নিয়েছেন। এছাড়া ২টি করে উইকেট গেছে জস হ্যাজলউড এবং মার্কাস স্টইনিসের ঝুলিতে।

 

জবাবে শুরু থেকেই আগ্রাসী ব্যাটিং করেন দুই অজি ওপেনার ডেভিড ওয়ার্নার ও ট্রাভিস হেড। ৮ বলে ২০ রান করে ওয়ার্নার আউট হন ডেভিড ভিসের বলে। পাওয়ার প্লের মধ্যেই বাকি পথ সহজে পাড়ি দেন হেড ও মিচেল মার্শ। ১৭ বলে ৩৪ রানে অপরাজিত থাকেন হেড। ৯ বলে ১৮ রান নিয়ে জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন মার্শ।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট