চট্টগ্রাম রবিবার, ১৬ জুন, ২০২৪

হোয়াইটওয়াশ এড়াতে রাতে মাঠে নামছে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

২৫ মে, ২০২৪ | ৪:৫৫ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রের ক্রিকেটে এখনো পুঁচকে দল। সেই পুঁচকে দলের কাছে যেখানে কুব সহজেই জয় পাওয়ার কথা সেখানে উল্টোটা হয়েছে বাংলাদেশের জন্য। পুঁচকে যুক্তরাষ্ট্রের কাছে সিরিজ হেরে তীব্র সমালোচনায় ক্ষত-বিক্ষত এখন বাংলাদেশ দল। তাই সিরিজের শেষ ম্যাচটি বাংলাদেশের জন্য কেবলই মান বাঁচানোর।

 

শনিবার (২৫ মে) যুক্তরাষ্ট্রের হিউস্টনের প্রেইরি ভিউ কমপ্লেক্সে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুই দল। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়।

 

তুলনামূলক খর্ব শক্তির দলের বিপক্ষে টানা হারে চারদিকেই সমালোচনা হচ্ছে বাংলাদেশ দলকে নিয়ে। অবশ্য সিরিজ হারের পর সাকিব আল হাসান জানান, যথেষ্ট প্রস্তুতি নিতে না পারার কারণে সেরাটা দিতে পারছে না ক্রিকেটাররা। তার মতে, এখানকার উইকেট সম্পর্কেও যথেষ্ট ধারণা নেই বাংলাদেশি ক্রিকেটারদের।

 

চলতি সিরিজ দিয়েই যুক্তরাষ্ট্রের বিপক্ষে প্রথমবার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। যার আড়ালে মূল লক্ষ্যই ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে সেখানকার কন্ডিশনের সঙ্গে খাপ খাইয়ে নেওয়া। কিন্তু বিশ্বকাপের অন্যতম আয়োজক দেশটিতে প্রস্তুতিতো দূরে থাক, উল্টো আত্মবিশ্বাসের জায়গাতেই ফাটল ধরেছে টাইগারদের। প্রথম ম্যাচ পাঁচ উইকেটে এবং পরেরটিতে ছয় রানে হেরে এখন হোয়াইটওয়াশ হওয়ার শঙ্কায় তারা।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন