চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় অলিম্পিক গোল্ডকাপ ফুটবলে ডাইনামিক ইউনাইটেড চ্যাম্পিয়ন

চকরিয়া প্রতিনিধি

১২ মার্চ, ২০২৪ | ১২:০৯ পূর্বাহ্ণ

মুবিন’স প্রাইভেট কেয়ার কর্তৃক আয়োজিত মিজবাহ উদ্দিন বাপ্পী প্রদত্ত অলিম্পিক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সর্বশেষ ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।

 

সোমবার (১১ মার্চ) বিকাল সাড়ে ৪টায় কক্সবাজারের চকরিয়া কমিউনিটি সেন্টার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ট্রফি নির্ধারণী ম্যাচে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ডাইনামিক ইউনাইটেড। ২০ মিনিট করে ৪০ মিনিটের খেলার প্রথমার্ধের অন্তিম মুহূর্তে রাজনের দেয়া একমাত্র গোলে রানা শপ ইউনাইটেডকে হারায় তারা।

 

বিপুল দর্শকের উপস্থিতিতে আয়োজিত খেলা শেষে বিজয়ী বিজিত ও বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী। এ সময় বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট শিক্ষানুরাগী ও রাজনীতিবিদ আমিনুর রশিদ দুলাল, চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরী, রাজনীতিবিদ জামাল উদ্দিন জয়নাল, পৌরসভার কাউন্সিলর আঞ্জুম আরা, ফারহানা ইয়াছমিন, সিকান্দার বাদশা নাগু (সও.) আনোয়ার হোছাইন, জমির উদ্দিন মেম্বার, জমির উদ্দিন।

 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ছাত্রলীগ নেতা মিজবাহ উদ্দিন বাপ্পী সঞ্চালনা করেন মুবিনুল ইসলাম। খেলা পরিচালনা করেন রয়াহান উদ্দিন ফিফার।

 

খেলার একপ্রান্তে ছিলেন সালাহউদ্দিনের হাতে গড়া ক্রীড়াঙ্গণ ডাইনামিক একাডেমি ও মাঠের অপর প্রান্তে অবস্থান করেন চকরিয়া পৌরসভা ছাত্রলীগের ৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক রানা হাবীবের হাতে গড়া ক্রীড়াঙ্গণ রানা শপ ইউনাইটেড। উক্ত খেলায় রানা শপ ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় ডাইনামিক ইউনাইটেড। ফাইনাল ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় রাজন, ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হয় ছোটন, সেরা গোলদাতা নির্বাচিত হয় জিসান।

 

 

 

 

 

পূর্বকোণ/জাহেদ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট