চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

ছয় গোলের ম্যাচে এশিয়ান গ্রুপের দুর্দান্ত জয়

নিজস্ব প্রতিবেদক

২৩ ফেব্রুয়ারি, ২০২৪ | ৫:৪৭ অপরাহ্ণ

ম্যাফ সুজের বিপক্ষে দারুণ এক জয় দিয়ে এশিয়ান গ্রুপ কর্পোরেট ফুটসাল টুর্নামেন্ট শেষ করেছে এশিয়ান গ্রুপ। ম্যাচটিতে ৬-২ গোলে দুর্দান্ত জয় পেয়েছে গ্রুপের ডিএমডি সাকিফ আহমেদ সালামের দল। টুর্নামেন্টটিতে অংশ নিয়েছে দেশের নামকরা ২৪টি কর্পোরেট প্রতিষ্ঠান। বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে নগরীর টেক্সটাইল মোড়স্থ এশিয়ান গ্রুপ স্পোর্টস কমপ্লেক্সে অনুষ্ঠিত হয় এই টুর্নামেন্টের ফাইনাল খেলা। খেলা শুরুর কিছুক্ষণ পর জুনাইদের এসিস্টে প্রথম গোল করে এশিয়ান গ্রুপ দলের পাভেল। পরে ৬ মিনিটের মাথায় দুর্দান্ত গোল করে দলকে আরও এগিয়ে নেন টিম লিডার সাকিফ আহমেদ সালাম। এশিয়ান গ্রুপ প্রথমার্ধে দারুণ খেলেছে। তিন গোলের মধ্যে ম্যাফ সুজ একটি গোল শোধ করে প্রথমার্ধ শেষ করে। দ্বিতীয়ার্ধে সাকিফ সালামের এসিস্টে আবারও গোল করে পাভেল। এভাবে তিনটি গোল করে দলকে জয়ের দিকে নিয়ে যায় পাভেল। এতে ৬-২ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে এশিয়ান গ্রুপ। মাচে ম্যাফ সুজের কিছুটা দাপট থাকলেও বেশ কয়েকটি দারুণ সুযোগ নষ্ট করে তারা।
ম্যাচ শেষে জমকালে আয়োজনে ফাইনাল খেলার পুরস্কার অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি ছিলেন চসিক মেয়র এম রেজাউল করিম চৌধুরী ও ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। বিজিএমইএ ফোরাম বাংলাদেশের সভাপতি ও এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমএ সালামের সভাপতিত্বে ও গ্রুপের পরিচালক ওয়াসিফ আহমেদ সালামের পরিচালনায় এতে অতিথি ছিলেন কাউন্সিলর মোরশেদুল আলম, টিকে গ্রুপের পরিচালক হাসনাত মো. আবু ওবাইদা মার্শাল প্রমুখ।
টুর্নামেন্টে ম্যান অব দ্য ম্যাচ, গোল্ডেন বোট জিতে এশিয়ান গ্রুপ দলের পাভেল, গোল্ডেন গ্লাভস পান কেএসআরমএ দলের সৈয়দ মোহাম্মদ তারেক। প্রেস বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট