চট্টগ্রাম বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

৪ উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

৬ ডিসেম্বর, ২০২৩ | ১১:৫৩ পূর্বাহ্ণ

সকালটা ঠিকঠাক শুরু হলেও বেশিক্ষণ উইকেটে টিকে থাকতে পারল না দুই ওপেনার মাহমুদুল হাসান জয় ও জাকির হাসান। থিতু হতে পারেননি মমিনুল হক ও নাজমুল হাসান শান্তও। অল্প রানে আউট হয়ে যান তারা।

 

একাদশ ওভারে মিচেল স্যান্টনারের বল ডেলিভারি ক্রিজ ছেড়ে বেরিয়ে খেলার চেষ্টায় বল উপরে তুলে দেন জাকির। মিড অনে উইলিয়ামসন ক্যাচ নিলে প্রথম উইকেট হারিয়ে বসে বাংলাদেশ। ২৪ বলে ৮ রান করে সাজঘরে ফেরেন জাকির। পরর ওভারেই জয়কে হারায় বাংলাদেশ। এজাজ প্যাটেলের বল ঠিকঠাক ব্যাটে লাগাতে পারেননি তিনি। ক্যাচ তুলে দিয়ে ৪০ বলে ১৪ রান করে ফেরেন সাজঘরে।

 

চারে ব্যাট করতে নামা মমিনুলও থিতু হতে পারেননি বেশিক্ষণ। এজাজের তার ব্যাট স্পর্শ করে চলে যায় উইকেটের পেছনে। সহজেই সেটি তালুবন্দি করেন উইকেটকিপার টম ব্লান্ডেল। মমিনুল ফেরেন ১০ বলে ৫ রান করে। কিছুক্ষণের মধ্যেই ফেরেন নাজমুল হাসান শান্ত। রিভার্স সুইপ খেলতে গিয়ে এলবিডব্লিউ হন তিনি। ১৪ বলে ৯ রান করে বিদায় নেন তিনি।

 

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৫ ওভারে ৪ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ৪৭ রান।

 

এর আগে দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশের অধিনায়ক নাজমুল হাসান শান্ত। আগের ম্যাচ জিতে দলটি এগিয়ে আছে ১-০ ব্যবধানে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট