চট্টগ্রাম সোমবার, ২৪ জুন, ২০২৪

সর্বশেষ:

নেই ম্যাক্সি, সাকিব ছাড়া ব্যাটিংয়ে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক

১১ নভেম্বর, ২০২৩ | ১১:০৭ পূর্বাহ্ণ

বাংলাদেশের নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান চোটে পড়ায় বিশ্বকাপ শেষ হয়ে গেছে আগেই। অস্ট্রেলিয়ার বিপক্ষে পুনের মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ) স্টেডিয়ামে আজ বাংলাদেশকে নেতৃত্ব দিচ্ছেন নাজমুল হোসেন শান্ত। এই ম্যাচে টস হেরে ব্যাটিং পেয়েছে বাংলাদেশ।

বাংলাদেশ তাদের একাদশে তিন পরিবর্তন এনেছে। সাকিব আল হাসান তো আগেই ছিটকে গেছেন। একই সঙ্গে তানজিম হাসান সাকিব ও শরীফুল ইসলাম বাদ পড়েছেন গত ম্যাচের একাদশ থেকে। অস্ট্রেলিয়ার বিপক্ষে একাদশে ফিরেছেন মোস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ ও শেখ মেহেদি হাসান। তানজিদ হাসান তামিম, লিটন দাস—দুই ওপেনারের সঙ্গে আছেন অভিজ্ঞ দুই ক্রিকেটার মুশফিকুর রহিম, ও মাহমুদউল্লাহ রিয়াদ। স্পিন আক্রমণে নাসুমের সঙ্গে থাকছেন দুই স্পিন বোলিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ ও শেখ মেহেদি হাসান।

বাংলাদেশের একাদশ :
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, লিটন দাস, তানজিদ হাসান তামিম, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শেখ মেহেদি হাসান, নাসুম আহমেদ।

অস্ট্রেলিয়ার একাদশ :
প্যাট কামিন্স (অধিনায়ক), ট্রাভিস হেড, ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, মিচেল মার্শ, মারনাস লাবুশেন, জস ইংলিশ (উইকেটরক্ষক), মার্কাস স্টয়নিস, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড, শন অ্যাবট।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট