চট্টগ্রাম শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বাংলাদেশ ম্যাচের আগে তিনবার জরিমানা গুনলেন রোহিত

স্পোর্টস ডেস্ক

১৯ অক্টোবর, ২০২৩ | ১১:৩০ পূর্বাহ্ণ

ওয়ানডে বিশ্বকাপের চলমান আসরে আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও ভারত। ম্যাচের আগে জরিমানার মুখোমুখি হয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। তবে সেটা ক্রিকেট মাঠে নয়, মাঠের বাইরের ঘটনার জন্য। ওভার স্পিডে গাড়ি চালানোর দায়ে রোহিতকে জরিমানা করেছে পুনে পুলিশ।

একবার নয় তিন তিনবার জরিমানা গুনতে হলো ভারতীয় অধিনায়ক রোহিত শর্মাকে। চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারানোর পর তিন দিনের ছুটি পেয়ে মুম্বাইতে যান রোহিত। বাংলাদেশের বিপক্ষে ম্যাচ সামনে রেখে সেখান থেকে নিজের গাড়িতে করে স্ত্রীকে নিয়ে ফিরছিলেন পুনেতে।

মুম্বাই থেকে পুনেতে যাওয়ার সময় ট্রাফিক আইন ভঙ্গ করেন রোহিত। ভারতীয় গণমাধ্যমে দাবি, রোহিতের গাড়ির নম্বরে অনলাইনে তিন বার জরিমানার টাকা কাটা হয়েছে।

ব্যাট হাতে নিমেষে গিয়ার পরিবর্তন করেন, ঠিক তেমনই স্টিয়ারিং হাতেও গতির ঝড়় তোলেন ভারত অধিনায়ক। নিজের ল্যাম্বরগিনি গাড়িতে করে পুনেতে যাওয়ার সময় রাস্তায় গতির ঝড় তুলেছিলেন। ২১৫ কিমি বেগে গাড়ি ছোটান রোহিত। একবার, দুবার নয়, তিন-তিনবার নির্দিষ্ট গতির থেকে বেশি গতি তোলেন। আর তার ফলেই জরিমানা ধার্য করা হয়েছে হিটম্যানকে।

পুনে মিরর-এর প্রতিবেদন অনুযায়ী, ট্র্যাফিক বিভাগের এক কর্মী ভারত অধিনায়কের এমন বেপরোয়া গতিতে গাড়ি চালানোয় আশঙ্কা প্রকাশ করেছেন। সংশ্লিষ্ট কর্মীর মতে, টিম বাসে যাওয়া উচিত ছিল রোহিতের। সেই প্রতিবেদন অনুযায়ী, রোহিত ল্যাম্বোরগিনি চালাচ্ছিলেন। সঙ্গে ছিলেন রোহিতের স্ত্রীও।

গাড়ি দুর্ঘটনায় ভারতীয় তারকা উইকেটকিপার ব্যাটার রিশভ পন্তের ক্রিকেট ক্যারিয়ারই অনিশ্চয়তার মুখে। ভারতীয় সমর্থকদের কাছেও দুঃস্বপ্ন হয়ে আছে পন্তের দুর্ঘটনা। এর মধ্যেই মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে রোহিত শর্মা গতির ঝড় তুলে জরিমানার কবলে পড়ায় অনেকেই তার দায়িত্ববোধ নিয়েই প্রশ্ন তুলে দিয়েছেন।

বিশ্বকাপে প্রথম তিন ম্যাচে অপরাজিত ভারতকে সামনে থেকে নেতৃত্ব দিয়েছেন রোহিত শর্মা। ইতোমধ্যে আফগানিস্তানের বিরুদ্ধে রেকর্ড সেঞ্চুরিসহ ২১৭ রান সংগ্রহ করেছেন ভারতীয় অধিনায়ক। ভারতের শিরোপাখরা কাটানোর মিশনে ব্যাটার ও অধিনায়ক রোহিতকে ঘিরে স্বপ্ন বুনছে সমর্থকরা।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট