চট্টগ্রাম শুক্রবার, ১২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

হাথুরুর ২০ জনের দলে নেই মাহমুদউল্লাহর নাম

ক্রীড়া ডেস্ক

৩১ জুলাই, ২০২৩ | ২:০১ অপরাহ্ণ

জাতীয় দল ও আশেপাশের ৩২ ক্রিকেটারকে নিয়ে সোমবার (৩১ জুলাই) থেকে শুরু হয়েছে বাংলাদেশ দলের ফিটনেস ক্যাম্প। এশিয়া কাপ ও বিশ্বকাপকে সামনে রেখে মিরপুর শের-ই বাংলায় শুরু হওয়া এ ক্যাম্পে রয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ-সৌম্য সরকাররাও।

 

জানা গেছে, এ ক্যাম্প থেকেই ২০-২২ জনের এশিয়া কাপের জন্য প্রাথমিক স্কোয়াড ঘোষণা করবে বিসিবি। যেখান থেকে মূলত বাছাই করা হবে এশিয়া কাপের চূড়ান্ত দল।

 

ফিটনেস ক্যাম্পে রিয়াদ থাকলেও এশিয়া কাপের চূড়ান্ত দলে এ অভিজ্ঞ ক্রিকেটার থাকবেন কিনা সে নিয়ে রয়েছে ধোঁয়াশা। বোর্ডের প্রভাবশালী পরিচালকরা চান অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদকে এশিয়া কাপ ও বিশ্বকাপ দলের সাত নম্বর পজিশনের জন্য নেওয়া হোক।

 

তবে প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের চাওয়া অবশ্য ভিন্ন। একটি গণমাধ্যমের তথ্য মতে, স্কিল ক্যাম্পের জন্য কোচের দেওয়া ২০ জনের তালিকায় রিয়াদের নাম নেই। জাতীয় দল নির্বাচকরাও মিডলঅর্ডার এ ব্যাটারকে নিয়ে কিছু বলেননি। ফলে এশিয়া কাপ ও বিশ্বকাপের জন্য ২০ জনের একটি পুল তৈরি করা নিয়ে জটিলতা দেখা দিয়েছে।

 

দলের সাত নম্বরে প্রধান কোচের তালিকায় রয়েছেন আফিফ হোসেন, শেখ মেহেদী, শামীম হোসেন পাটোয়ারি ও সৌম্য সরকাররা। তবে রিয়াদ শেষ পর্যন্ত ২০ জনের স্কিল ক্যাম্পে থাকবে কিনা সেটা জানা যাবে আগামী ৫ অথবা ৬ আগস্ট।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট