চট্টগ্রাম মঙ্গলবার, ২২ অক্টোবর, ২০২৪

৩৫ লাখ টাকা পুরস্কার পাচ্ছেন নারী ক্রিকেটাররা

ক্রিড়া ডেস্ক

২৩ জুলাই, ২০২৩ | ৬:৩৩ অপরাহ্ণ

নিগার সুলতানাদের অবিশ্বাস্য কীর্তির পর দলের সবার জন্য ৩৫ লাখ টাকা বোনাস ঘোষণা করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আজ রবিবার (২৩ জুলাই) টিম হোটেলে নারী দলের ক্রিকেটারদের সঙ্গে দেখা করার পর তিনি এ কথা জানান।

 

তিনি বলেন, ‘সাধারণত সিরিজ জিতলে আমরা বোনাস দিই। তবে এবার সিরিজ না জিতলেও প্রথম ওয়ানডে জিতেছে ভারতের বিপক্ষে। এ জন্য এবং শেষ ম্যাচে টাই করল। এ ছাড়া আমাদের সেঞ্চুরি আছে একটা, বেশ কয়েকজন মেয়ে খুব ভালো পারফর্ম করেছে। সবকিছু মিলিয়ে আমরা যেটা করেছি, শুধু ক্রিকেটারদের জন্য ২৫ লাখ টাকা, এর সঙ্গে যারা পারফর্ম করেছে, যেমন সেঞ্চুরির জন্য আলাদা ২ লাখ এবং যারা ভালো করেছে ওদের জন্য আলাদা আলাদা টাকা-এভাবে আমরা দিয়েছি। সব মিলিয়ে আমার ধারণা ৩৫ লাখ হবে।’

 

নাজমুল হাসান বলেছেন, মেয়েদের দলকে যতটা দুর্বল মনে করি তারা কিন্তু নিজেদের এত দুর্বল মনে করে না। যত শক্তিশালী প্রতিপক্ষই হোক না কেন, সাহস নিয়ে খেলে। প্রথম ওয়ানডে জিতলো, এটা তো একটা অস্বাভাবিক ব্যাপার। ভারতের সঙ্গে জেতার পর অধিনায়কের সঙ্গে কথা বলি। বলি যে তোমরা বোনাস পাবে। সামনে দুটো ম্যাচ আছে, দেখো সিরিজটা জেতা যায় কিনা। আমি নিজে যে খুব বিশ্বাস করেছি তা না। একটা জিনিস বলতে পারি, নিঃসন্দেহে সবাই স্বীকার করবে মেয়েরা আপ্রাণ চেষ্টা করছে। তাদের নিবেদনে, কাজের ধরনে কোনও সমস্যা নাই। তাদের অনেকে পারফরম্যান্সে ভালো উন্নতি করেছে। এটা চোখে পড়ার মতো।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট