চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ভারতের কাছে দ্বিতীয় ওয়ানডেতে হারলো বাংলাদেশের মেয়েরা

ক্রিড়া ডেস্ক

১৯ জুলাই, ২০২৩ | ৫:২৯ অপরাহ্ণ

ভারত নারী দলের কাছে ১০৮ রানের বিশাল ব্যবধানে হেরেছে বাংলাদেশ নারী ক্রিকেট দল। দ্বিতীয় ওয়ানডে জিতে হারমানপ্রীত কৌরের দল সিরিজে সমতা আনলো।

 

বুধবার (১৯ জুলাই) মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে টস জিতে ভারতকে ব্যাট করার আমন্ত্রণ জানান টাইগ্রেস অধিনায়ক নিগার সুলতানা জ্যোতি। জেমিমাহ রদ্রিগেজের ক্যারিয়ার সেরা ৮৬ এবং অধিনায়ক হারমানপ্রীত কৌরের ৫২’এর ওপর ভর করে ৮ উইকেট হারিয়ে ২২৮ রান সংগ্রহ করে ভারত নারী ক্রিকেট দল। বাংলাদেশের হয়ে ২টি করে উইকেট শিকার করেন সুলতানা খাতুন ও নাহিদা আক্তার।

 

জবাবে ব্যাট করতে নেমে টাইগ্রেসরা ৩৫ দশমিক ১ ওভারে ১২০ রানে অলআউট হয়। ফারজানা হকের ব্যাট ছাড়া অন্য কারও ব্যাট সেভাবে হাসেনি। আইসিসি র‍্যাংকিংয়ে সম্প্রতি ৩০ নম্বরে অবস্থান করা এই ব্যাটার দলের পক্ষে করেন সর্বোচ্চ ৪৭। রিতু মনি করেন ২৭ রান। ব্যাট হাতে ভালো করা জেমিমাহ রদ্রিগেজ বল হাতেও ছিলেন উজ্জ্বল। ৩ রান খরচ করে ৪ উইকেট শিকার তার। দেবিকা ভাইদ্যা তুলে নেন ৩টি মূল্যবান উইকেট।

 

প্রসঙ্গত, রবিবার (১৬ জুলাই) প্রথম ওডিআইতে টাইগ্রেসরা ভারতকে ৪০ রানে হারিয়েছিল। এবার দ্বিতীয় ওয়ানডে জিতে সিরিজ ১-১ সমতায় ফেরালো হারমানপ্রীতের দল।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট