চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

তামিমের সঙ্গে ক্রিজে না থাকাটা অদ্ভুত হবে: সাকিব

ক্রীড়া ডেস্ক

৭ জুলাই, ২০২৩ | ১২:২৫ অপরাহ্ণ

সাকিব-তামিমের সম্পর্কের টানাপোড়েন নিয়ে কম গুঞ্জন ছড়ায়নি। আন্তর্জাতিক ক্রিকেট থেকে তামিমের অবসরের অবসরের পর পুরনো গুঞ্জন যেন আরও কিছুটা ডালপালা ছড়ায়। মাশরাফি-মুশফিক-মাহমুদউল্লাহরা তামিমের অবসর নিয়ে প্রতিক্রিয়া জানালেও সাকিব ছিলেন চুপচাপ। তবে শেষ পর্যন্ত নীরবতা ভেঙেছেন সাকিব। জাতীয় দল থেকে দীর্ঘদিনের বন্ধুর বিদায়ে দিয়েছেন আবেগঘন বার্তা। সাকিবের সেই বার্তায় উঠে এসেছে, দু’জনের দীর্ঘদিনের বন্ধুত্বের নিদর্শন।

শুক্রবার সকালে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজ থেকে দেওয়া স্ট্যাটাসে সাকিব জানিয়েছেন, তামিমের সঙ্গে ক্রিজে না থাকাটা অদ্ভুত হবে।

সাকিব লিখেছেন, ২০০৩ সাল থেকে জাতীয় দলের হয়ে অনূর্ধ্ব-১৫ ক্রিকেটে আমাদের একসঙ্গে প্রথম পথচলা এবং আমরা গত ২০ বছর ধরে আমাদের স্বপ্ন এবং লক্ষ্যগুলো একসঙ্গে ভাগ করে একটি দৃঢ় বন্ধন ও বন্ধুত্ব গড়ে তুলেছি। আমরা বাংলাদেশের ক্রিকেটকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য অনেক ত্যাগ স্বীকার করেছি এবং তোমার আবেগ ও আগ্রাসন আরও অনেককে অনুপ্রাণিত করতে সহায়তা করেছে। একই লক্ষ্য অর্জনের জন্য আমরা একে অপরের শক্তির ওপর নির্ভর করেছিলাম।

জাতীয় দলের জার্সিতে তামিমের অর্জন প্রসঙ্গে সাকিব বলেন, তোমার রান ও রেকর্ডগুলো তোমার হয়ে কথা বলবে এবং আমার সতীর্থ হিসাবে, একজন খেলোয়াড় হিসাবে তুমি যা কিছু অর্জন করেছ, তার জন্য আমরা অত্যন্ত গর্বিত।

ক্রিকেটের ২২ গজে বন্ধু তামিমকে মিস করবেন জানিয়ে বাঁহাতি এই অলরাউন্ডার তার পোস্টে লিখেন, তোমার সঙ্গে আর মাঠের মাঝখানে না থাকাটা অদ্ভুত হবে। কিন্তু যখন আমরা প্রতিটি লড়াইয়ে পা রাখব, তখন তোমার আগুন আমাদের সবার ভিতরে জ্বলবে।

তামিমের অবসরপরবর্তী জীবনের জন্য শুভকামনা জানিয়ে সাকিব আরও লিখেন, তুমি তোমার নতুন জীবনে ছক্কা হাঁকাতে থাকো এবং তোমার প্রিয়জনের সঙ্গে নতুন মুহূর্তগুলো উপভোগ করো।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট