চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মে, ২০২৪

সর্বশেষ:

ভেনেজুয়েলাকে ৪-০ গোলে উড়িয়ে ফাইনালে আর্জেন্টিনা

ক্রীড়া ডেস্ক

২৫ জুন, ২০২৩ | ১২:২৭ অপরাহ্ণ

ফুটবলে দারুণ এক সময় পার করছে আর্জেন্টিনা। জাতীয় দল থেকে শুরু করে যুব দলও মাঠের পারফরম্যান্সে সেরা সময় পার করছে। সম্প্রতি অস্ট্রেলিয়া ও ইন্দোনেশিয়ার বিপক্ষে প্রীতি ম্যাচে জয় পেয়েছে তিনবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনা। কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টেও সুসময় পার করছে আর্জেন্টিনার যুবারা।

শনিবার (২৪ জুন) ফাইনালে ওঠার লক্ষ্যে বাংলাদেশ সময় রাত ৩টায় (স্থানীয় সময় বিকেল সোয়া ৪টায়) অনুষ্ঠিত ম্যাচে ভেনেজুয়েলাকে ৪-০ গোলে উড়িয়ে দিয়ে ফাইনালে উঠেছে তারা। ফাইনালে প্রতিপক্ষ হিসেবে তারা পেয়েছে চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলকে। যারা আগের ম্যাচে কলম্বিয়াকে ৩-০ গোলে পরাজিত করেছে।

কনমেবল অনূর্ধ্ব-১৭ ফুটসাল টুর্নামেন্টে গ্রুপ বি’তে ছিল ব্রাজিল, আর্জেন্টিনা, উরুগুয়ে, ইকুয়েডর এবং পেরু। যেখানে আর্জেন্টিনা নিজদের প্রথম ম্যাচে পেরুকে ৩-০ গোলে, দ্বিতীয় ম্যাচে উরুগুয়েকে ৬-০ গোলে এবং তৃতীয় ম্যাচে ইকুয়েডরকে ৩-১ গোলে হারিয়ে সেমি নিশ্চিত করে। আর শেষ ম্যাচ চিরপ্রতিদ্বন্দ্বী ব্রাজিলের বিপক্ষে ১-১ গোলে ড্র করে আলবিসেলেস্তে যুবরা।

ফাইনাল নিশ্চিতের ম্যাচে এদিন ডিলান ইচেভেরিয়া প্রথম গোল করে আলবিসেলেস্তে যুবাদের এগিয়ে নেন। দলের লিড দ্বিগুণ করেন ইভান মন্টেরস। দলের হয়ে তৃতীয় ও ম্যাচের নিজের দ্বিতীয় গোলটি করেন ইভান মন্টেরস। আর ভেনেজুয়েলার কফিনে শেষ পেরেক ঠুকেন মাতিয়াস বনিনো।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট