চট্টগ্রাম শনিবার, ০১ এপ্রিল, ২০২৩

সর্বশেষ:

২০ জুন, ২০১৯ | ৬:২২ অপরাহ্ণ

অনলাইন ডেস্ক

ওয়ার্নারের শতকে এগোচ্ছে অস্ট্রেলিয়া

টানা দুটি উইকেটে শতরানের জুটি পেয়েছে অস্ট্রেলিয়া। উদ্বোধনী জুটিতে ডেভিড ওয়ার্নারের সঙ্গী ছিলেন অ্যারন ফিঞ্চ, দ্বিতীয় উইকেটে সঙ্গী উসমান খাওয়াজা।
শুরুর জুটির মতো দ্বিতীয় উইকেট জুটির রান তিন অঙ্কে গেছে ৯৯ বলে। রুবেল হোসেনের করা ওভারে চারটি চারে ৫০ বলে পঞ্চাশ স্পর্শ করেছেন খাওয়াজা।
৩৮ ওভার শেষে অস্ট্রেলিয়ার স্কোর ২৩০/১। ওয়ার্নার ১১৯ ও খাওয়াজা ৫০ রানে ব্যাট করছেন।
অস্ট্রেলিয়ার দুইশ: শতরানের উদ্বোধনী জুটির পর দ্বিতীয় উইকেটেও ভালো জুটি পেয়েছে অস্ট্রেলিয়া। সেঞ্চুরি করে অপরাজিত ডেভিড ওয়ার্নার। শুরু থেকে আস্থার সঙ্গে খেলছেন উসমান খাওয়াজা। ৩৫তম ওভারে দুইশ স্পর্শ করে বিশ্ব চ্যাম্পিয়নরা ছুটছে বড় সংগ্রহের পথে।
৩৫ ওভার শেষে অস্ট্রেলিয়ার স্কোর ২০৮/১। ওয়ার্নার ১০৮ ও খাওয়াজা ৪০ রানে ব্যাট করছেন। সপ্তদশ ওভারে তিন অঙ্ক ছুঁয়েছিল বিশ্ব চ্যাম্পিয়নদের স্কোর।
ওয়ার্নারের সেঞ্চুরি : এক ছন্দে এগিয়ে চলেছেন ডেভিড ওয়ার্নার। ৫৫ বলে করেছিলেন ফিফটি, ১১০ বলে করলেন সেঞ্চুরি। এবারের আসরে তার দ্বিতীয় সেঞ্চুরি, ওয়ানডেতে ষোড়শ।
তিন অঙ্ক ছোঁয়ার পথে সাতটি চার ও দুটি ছক্কা এসেছে ওয়ার্নারের ব্যাট থেকে। বাঁহাতি এই ওপেনার ১০ রানে জীবন পেয়েছিলেন সাব্বির রহমানের হাতে।
৩৩ ওভার শেষে অস্ট্রেলিয়ার স্কোর ১৯০/১। ওয়ার্নার ১০১ ও উসমান খাওয়াজা ২৯ রানে ব্যাট করছেন।
শতরানের জুটি ভাঙলেন সৌম্য : এবারের আসরে প্রথমবারের মতো বোলিংয়ে এসেই আঘাত হানলেন সৌম্য সরকার। এরন ফিঞ্চকে ফিরিয়ে এই মিডিয়াম পেসার ভাঙলেন ১২১ রানের জুটি।
কোনো কিছুতেই কাজ হচ্ছিল না দেখে ২১তম ওভারে সৌম্যকে বোলিংয়ে আনেন অধিনায়ক। মিডিয়াম পেসারের অফ স্টাম্পের বাইরের বাড়তি লাফানো বলে চমকে গিয়ে শর্ট থার্ড ম্যানে ক্যাচ দেন ফিঞ্চ।
৫১ বলে পাঁচ চার ও দুই ছক্কায় ৫৩ রান করেন অধিনায়ক। ২১ ওভার শেষে অস্ট্রেলিয়ার স্কোর ১২১/১। ক্রিজে ডেভিড ওয়ার্নারের সঙ্গী উসমান খাওয়াজা।

সূত্র : বিডি নিউজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট