চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যান চলাচল স্বাভাবিক

নিজস্ব প্রতিবেদক

২৫ অক্টোবর, ২০২৩ | ১১:৪৬ পূর্বাহ্ণ

ঘূর্ণিঝড় হামুনের প্রভাবে বন্ধ হয়ে যাওয়া চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে। মঙ্গলবার (২৪ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে যান চলাচল স্বাভাবিক হয়।

 

এর আগে রাত ১০টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চন্দনাইশ উপজেলার গাছবাড়িয়া এলাকায় কয়েকটি গাছ উপড়ে পড়েছে মহাসড়কে। ফলে সব ধরনের যান চলাচল বন্ধ হয়ে যায়।

 

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান পূর্বকোণকে বলেন, রাত ১০টার দিকে ঘূর্ণিঝড়ের প্রভাব শুরুর পর চন্দনাইশের গাছবাড়িয়া এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ওপর বেশকিছু গাছ উপড়ে পড়েছে। সঙ্গে একটি বৈদ্যুতিক খুঁটিও সড়কে পড়েছে। ফলে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সব ধরনের যানচলাচল বন্ধ হয়ে যায়। আমরা এক ঘণ্টা ধরে ফায়ার সার্ভিসকে নিয়ে গাছগুলোর অপসারণে কাজ করছি। দিবাগত রাত ১টার পর থেকে যান চলাচল স্বাভাবিক হয়।

 

আবহাওয়া অফিস জানায়, শক্তি হারিয়ে মঙ্গলবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় হামুনের অগ্রভাগ আঘাত হানে চট্টগ্রাম-কক্সবাজার উপকূলে। কক্সবাজারের কুতুবদিয়ার কাছ দিয়ে অতিক্রম করা শুরু করে এই ঘূর্ণিঝড়। এটি কক্সবাজারে তাণ্ডব চালিয়ে উপকূলীয় এলাকা অতিক্রম করেছে। 

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট