চট্টগ্রাম মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

তিন মাস পর ফেসবুকে এসে গান শোনালেন মমতাজ

অনলাইন ডেস্ক

১৩ অক্টোবর, ২০২৪ | ১১:১৬ অপরাহ্ণ

গত ৫ আগস্ট শেখ হাসিনার পদত্যাগের পর আওয়ামী লীগের শীর্ষ নেতারা রয়েছেন আত্মগোপনে। অনেকের নামে হয়েছে মামলা। এই তালিকায় আছেন সাবেক সংসদ সদস্য ও সংগীতশিল্পী মমতাজ বেগম। তাঁর বিরুদ্ধে একাধিক মামলা হয়েছে। তিনি দেশে আছেন, না বিদেশে পালিয়ে গেছেন—সে বিষয়ে কিছু জানা যায়নি। এমনকি গত ১৬ জুলাইয়ের পর সোশ্যাল মিডিয়াতেও অনুপস্থিত তিনি। অবশেষে রোববার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে একটি গানের ভিডিও নিয়ে হাজির হলেন মমতাজ।

 

সাড়ে চার মিনিটের ওই ভিডিওতে একটি কক্ষে বালিশে হেলান দিয়ে হাতে মোবাইল ফোন নিয়ে গান গাইতে দেখা যায় মমতাজকে। ‘আমার হাত বান্ধিবি, পা বান্ধিবি, মন বান্ধিবি কেমনে? আমার চোখ বান্ধিবি, মুখ বান্ধিবি পরাণ বান্ধিবি কেমনে’ গানটি শোনা যায় মমতাজের কণ্ঠে। তবে ভিডিওটি মমতাজ কোথায় বসে ধারণ করেছেন, সে বিষয়ে কিছু জানাননি। আজ সন্ধ্যার দিকে গানটি পোস্ট করেন মমতাজ। সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত পোস্টে রিঅ্যাকশন পড়েছে ১০ হাজার, মন্তব্য ১ হাজার ৯০০ এবং দুই শতাধিক ফেসবুক ব্যবহারকারী পোস্টটি শেয়ার করেছেন।

 

২০০৮ সালে নবম জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনে সদস্য মনোনীত হন মমতাজ। ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি মানিকগঞ্জ-২ আসন থেকে নির্বাচিত হন। একই আসন থেকে ২০২৪ সালে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিলেও হেরে যান।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট