চট্টগ্রাম শনিবার, ১২ অক্টোবর, ২০২৪

রাজনৈতিক দলের ফাঁদে পা দেবেন না: আসিফ নজরুল

অনলাইন ডেস্ক

১১ অক্টোবর, ২০২৪ | ৮:৪৬ অপরাহ্ণ

সনাতনীদের উদ্দেশ্যে অন্তর্বর্তী সরকারের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের উপদেষ্টা ড. আসিফ নজরুল বলেন, আপনারা কখনো কোনো রাজনৈতিক দলের ফাঁদে পা দেবেন না। আপনারা বাংলাদেশের মানুষ, স্বাধীন বিচার-বুদ্ধি নিয়ে চলবেন।

 

শুক্রবার (১১ অক্টোবর) সিরাজগঞ্জ শহরের শ্রী শ্রী মহাপ্রভুর আখড়ায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি বলেন, আপনাদের নিয়ে খেলা তো কোনো দলই কম করেনি। আমরা সরকারে আসার পর মনে হয়েছে যে, যথেষ্ট হয়েছে। আপনারা এই বাংলাদেশের সবার মতো করে চলবেন, এটা আপনাদের দেশ। কখনো বিপন্ন বা অসহায় বোধ করবেন না। আমাদের সরকারের পক্ষ থেকে প্রধান উপদেষ্টার নেতৃত্বে ও বৈষম্যবিরোধী ছাত্র-জনতার সমর্থনে যতটুকু করার করব।

 

সাংবাদিকদের সামনে বলেন, ছাত্র-জনতার বৈষম্যবিরোধী আন্দোলনের সময় হিন্দু, মুসলমান বা খ্রিস্টান হিসেবে পৃথক করা হয় নাই। আমরা সবাই আন্দোলনে অংশ নিয়েছি, বিপন্ন বোধ করেছি, জীবন হারিয়েছি, আহত হয়েছি। যখন বিপদ আসে তখন ধর্মভেদে আসে না। আমাদের যখন কোভিড হয়েছিল তখন কি শুধু খ্রিস্টান বা হিন্দুর হয়েছিল? আমরা সমস্ত উল্লাসে আনন্দ-বেদনা একইভাবে উপভোগ করি। কাজেই উৎসব করার অধিকার বা ধর্ম করার অধিকার একইভাবে একশো পার্সেন্ট সমান থাকবে। কারও বেশি বা কম নয়।

 

সত্য নারায়ণ সারদার সভাপতিত্বে মতবিনিময় সভায় আরও বক্তব্য রাখেন, সিরাজগঞ্জের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. তোফাজ্জল হোসেন, পুলিশ সুপার মো. ফারুক হোসেন, জেলা বিএনপির সহ-সভাপতি অমর কৃষ্ণ দাস, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি সন্তোষ কুমার কানু, সাবেক সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইন্দ্রজিৎ সাহা, অ্যাডভোকেট কল্যাণ সাহা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ইয়াসিন আরাফাত ইশান প্রমুখ।

 

এর আগে ড. আসিফ নজরুল শাহজাদপুরের রবীন্দ্র কাচারিবাড়ি পরিদর্শন করেন।

 

 

পূর্বকোণ/এমটি/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট