চট্টগ্রাম সোমবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৪

বাড়িতে ঢুকে আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

২৩ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:৪১ পূর্বাহ্ণ

লক্ষ্মীপুর সদরে বাড়িতে ঢুকে ধাওয়া করে নুর আলম (৬০) নামে এক আওয়ামী লীগ নেতাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। রবিবার (২২ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়নের পাঁচপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

 

নিহত নূর চন্দ্রগঞ্জ ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পেশায় দর্জি ছিলেন।

 

নিহতের ছেলে আরিফ হোসেন জানান, আমার বাবা বাড়িতে ছিলেন। তার মোবাইল ফোনে কেউ একজন কল দিয়ে জানিয়েছে, তাকে মারতে আসছে। এতে তিনি ঘর থেকে পালানোর জন্য বের হচ্ছিলেন। ঠিক সেই মুহূর্তেই ১০-১২ জন লোক লাঠিসোঁটা নিয়ে বাড়িতে বাবাকে মারতে আসে। পরে তারা ধাওয়া করে এলোপাতাড়ি পেটায়। এর মধ্যে বাড়ির পুকুরে একবার ফেলে দেয়। সেখান থেকে তুলে আবার পিটিয়েছে। রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

জানা গেছে, রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে চন্দ্রগঞ্জের একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানেই তাকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে সদর হাসপাতালে আনা হয়। 

 

নিহত নুরের ছেলে আরিফ হোসেন দাবি করেন, হামলাকারীদের মধ্যে খোকন নামে একজনকে তিনি চিনতে পেরেছি। তিনি বিএনপি করেন। তার নেতৃত্বেই বাবাকে মারা হয়েছে। আমার বাবা আওয়ামী লীগ করলেও কারও ক্ষতি করেননি। কারও সঙ্গে শত্রুতাও নেই। রাজনৈতিক কারণেই আমার বাবাকে মারা হয়েছে।

 

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন বলেন, মৃত অবস্থায় তাকে হাসপাতালে আনা হয়েছে। তার লাশ মর্গে রয়েছে।

 

চন্দ্রগঞ্জ থানার ওসি এমদাদুল হক জানান, একজন মারা গেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট