চট্টগ্রাম শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪

সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান কারাগারে

অনলাইন ডেস্ক

২০ সেপ্টেম্বর, ২০২৪ | ১১:৪৩ পূর্বাহ্ণ

আওয়ামী লীগ সরকারের সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানকে কারাগারে পাঠানো হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টায় তাকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহান সাদিকের আদালতে হাজির করা হয়।

 

এ সময় আসামিপক্ষে জামিনের আবেদন করা হলে দ্রুত বিচারকের আদালত না থাকায় তার জামিন শুনানি করা হয়নি। এছাড়া আসামির রিমান্ড আবেদনের বিষয়েও কোন আদেশ দেননি জুডিশিয়াল চতুর্থ আদালতের বিচারক। আদালতে বাদীপক্ষের আইনজীবী ছিলেন এডভোকেট মাসুক আলম।

 

এর আগে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত ১০টায় শান্তিগঞ্জ উপজেলায় নিজ বাড়ি হিজক করচ থেকে সাবেক পরিকল্পনামন্ত্রী ও সুনামগঞ্জ ৩ আসনের সাবেক সংসদ সদস্য এমএ মান্নানকে গ্রেপ্তার করে পুলিশ।

 

গত ৪ আগস্ট শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় ৪ সেপ্টেম্বর করা মামলায় এজাহারনামীয় আসামি হিসেবে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। রাতভর তাকে সুনামগঞ্জ সদর থানা হেফাজতে রাখা হয়েছিল।

 

উল্লেখ্য, গত ৪ আগস্ট শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনার ১ মাস পর ৪ সেপ্টেম্বর সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানসহ ৯৯ জনকে আসামি করে দ্রুতবিচার আইনে মামলা করেন ঘটনায় আহত যুবকের ভাই দোয়ারাবাজার উপজেলার জহির মিয়া।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট