চট্টগ্রাম সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

অনলাইন ডেস্ক

৮ সেপ্টেম্বর, ২০২৪ | ১২:০৭ অপরাহ্ণ

গণপিটুনির শিকার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) সাবেক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মাসুদ মারা গেছেন। শনিবার (৭ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে ১২টার দিকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের অর্থো সার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

 

শনিবার রাতে বিশ্ববিদ্যালয় সংলগ্ন নগরীর বিনোদপুর বাজার এলাকায় ছাত্র-জনতার মারধরের শিকার হন আব্দুল্লাহ আল মাসুদ।

 

আব্দুল্লাহ আল মাসুদ রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহসম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ছিলেন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মেডিকেল সেন্টারে স্টোর অফিসার পদে কর্মরত ছিলেন।

 

মাসুদের গ্রামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়। তার বাবার নাম রফিকুল ইসলাম। মাসুদ মঙ্গলবার সন্তানের বাবা হয়েছেন। পরিবারসহ তিনি রাজশাহীর বিনোদপুর এলাকায় থাকতেন বলে জানা গেছে।

 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত ৫ আগস্ট ছাত্র-জনতার ওপর হামলার অভিযোগে শনিবার রাতে বিনোদপুর বাজারে মাসুদের ওপর হামলা হয়। পরে তাকে প্রথমে মতিহার থানায় এবং পরে বোয়ালিয়া থানায় নিয়ে যাওয়া হয়। সেখানে শারীরিক অবস্থা দেখে সেনাবাহিনীর সহায়তায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ পারভেজ জানান, নিহতের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের হস্তান্তর করা হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট