চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

খালেদা জিয়াকে সিসিইউ সুবিধা সম্বলিত কেবিনে স্থানান্তর

অনলাইন ডেস্ক

২৪ জুন, ২০২৪ | ৫:৪৯ অপরাহ্ণ

এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে করোনারি কেয়ার ইউনিট (সিসিইউ) থেকে কেবিনে স্থানান্তর করা হয়েছে। ওই কেবিনে সিসিইউয়ের সব ধরনের সুবিধা রাখা হয়েছে।

 

সোমবার (২৪ মে) বিকেল সাড়ে ৪টার দিকে খালেদা জিয়াকে কেবিনে হস্তান্তর করা হয়। বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এই তথ্য জানান।

 

শায়রুল কবির খান বলেন, মেডিকেল বোর্ডের পরামর্শে আজ বিকেল ৪টা ৩০ মিনিট দেশনেত্রী খালেদা জিয়াকে এভারকেয়ার হাসপাতালের সিসিইউ সুবিধা সম্বলিত কেবিনে নেওয়া হয়েছে। ম্যাডামের ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক এ জেড এম জাহিদ হোসেন কেবিনে নেওয়ার বিষয়টি অবহিত করেছেন।

 

গতকাল (রবিবার) সন্ধ্যায় খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়। তার আগে গত ২১ জুন মধ্যরাতে খালেদা জিয়ার হঠাৎ করে শ্বাস কষ্ট বেড়ে গেলে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

 

এর আগে, গত বছরের ২৭ অক্টোবর লিভার সিরোসিসে আক্রান্ত খালেদা জিয়ার রক্তনালিতে অস্ত্রোপচার করতে যুক্তরাষ্ট্র থেকে আসে তিনজনের বিশেষজ্ঞ চিকিৎসক দল। ৭৯ বছর বয়সী খালেদা জিয়া ডায়াবেটিস, আর্থরাইটিস, হৃদরোগ, ফুসফুস, লিভার, কিডনিসহ বিভিন্ন জটিল রোগে ভুগছেন বলে বিএনপির পক্ষ থেকে জানানো হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট