চট্টগ্রাম শনিবার, ১৫ জুন, ২০২৪

২০ হাজার কেজি চিনি ছিনতাই: র‍্যাবের সদস্যসহ আটক ২

অনলাইন ডেস্ক

৭ জুন, ২০২৪ | ১১:৪৮ অপরাহ্ণ

চিনি ছিনতাইয়ের অভিযোগে গাজীপুরের টঙ্গীতে র‍্যাব সদস্যসহ ২ জনকে আটক করেছে পুলিশ।  গতকাল বৃহস্পতিবার রাতে টঙ্গীর স্টেশন রোড এলাকা থেকে তাদের আটক করা হয়। জানা গেছে, র‍্যাব সদস্য পরিচয় দিয়ে প্রায় ২০ হাজার কেজি চিনি বোঝাই একটি ট্রাক গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে গাজীপুরের কালীগঞ্জের মুনসেবপুর বাইপাস এলাকা থেকে  ছিনিয়ে নেওয়া হয়। পরে রাতেই ছিনতাইকৃত চিনি বোঝাই ট্রাকসহ একজন র‍্যাব সদস্য ও তাঁর এক সহযোগীকে আটক করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ। পরে তাদেরকে টঙ্গী পূর্ব থানা-পুলিশের কাছে হস্তান্তর করে ট্রাফিক বিভাগ। 

 

পুলিশের কাছে আটক হওয়া র‍্যাব সদস্যের নাম স্বপন মিয়া (২৯)। গ্রামের বাড়ি জামালপুর জেলার বকশীগঞ্জ থানার আলীর পাড়া গ্রামে। তিনি র‍্যাব–১ এ কর্মরত। এ ঘটনায় গ্রেপ্তার হওয়া অপর সহযোগী একই থানার বালিচর জিগাতলা গ্রামের দারাজ উদ্দিনের ছেলে আনোয়ার হোসেন জীবন (২৮)। তবে এ ঘটনার টঙ্গী পূর্ব থানা-পুলিশের কেউ গণমাধ্যমে কথা বলতে রাজি হননি। 

 

জানা গেছে, সুনামগঞ্জ জেলা থেকে প্রায় ২০ হাজার কেজি চিনি বোঝাই একটি ট্রাক নরসিংদী জেলার ঘোড়াশাল এলাকায় আসে। পরে সেখান থেকে অপর একটি ট্রাকে চিনি বোঝাই করে গাজীপুরের কালীগঞ্জ এলাকায় পৌঁছালে র‍্যাব ও পুলিশের সদস্য পরিচয়ে ৪-৫ জন ব্যক্তি চালককে ট্রাক থামাতে নির্দেশ দেন। 

 

এ সময় ট্রাকে থাকা চালককে ট্রাক থেকে নামিয়ে একটি মোটরসাইকেল যোগে টঙ্গীর দিকে নিয়ে আসেন কয়েকজন। পরে গ্রেপ্তারকৃত র‍্যাব সদস্য স্বপন ও তার সহযোগী আনোয়ার চিনি বোঝাই ট্রাক চালিয়ে টঙ্গীর দিকে রওনা হন। 

 

রাত সাড়ে ৮টার দিকে ট্রাক নিয়ে টঙ্গীর স্টেশন রোড পৌঁছালে ওই এলাকার দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশের সার্জেন্ট আউয়াল ট্রাকে থাকা মালামাল ও ট্রাকের কাগজপত্র দেখতে চান। এ সময় তাদের সন্দেহ হলে ট্রাকসহ তাদের আটক করেন। পরে রাতেই থানা-পুলিশে হস্তান্তর করা হয়। 

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট