চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

ঝিনাইদহে আওয়ামী লীগের দু গ্রুপের সংঘর্ষে পুলিশসহ আহত ৫

নিজস্ব প্রতিবেদক

৭ মে, ২০১৯ | ১২:০৬ অপরাহ্ণ

ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে এক পুলিশসহ ৫ জন আহত হয়েছে। সোমবার রাত ৮টার দিকে এ সংঘর্ষ ঘটে। আধিপত্য বিস্তার নিয়ে শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন সিকাদারের সঙ্গে পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র কাজী আশরাফুল আজমের মধ্যে চলমান বিরোধের জের ধরে এ সংঘর্ষ ঘটে।

 সংঘর্ষ থামাতে ১০ রাউন্ড গুলি বর্ষণ করে পুলিশ । আহতদেরকে শৈলকুপা উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত রাত সাড়ে ৮টার দিকে উভয় পক্ষ শহরে ঢাল, শরকি, রামদা ও ইটপাটকেল নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। শুরু হয় ধাওয়া পাল্টা ধাওয়া। এ সময় পুলিশ সংঘর্ষ থামাতে মাঝামাঝি অবস্থান নেয়। ইটের আঘাতে পুলিশের এএসআই ওয়েস রোকন আহত হন। পুলিশ উভয় পক্ষকে ছত্রভঙ্গ করতে লাঠিচার্জ ও শর্টগানের ১০ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। একটি গাড়িতে হামলা ও ভাংচুর হয়।

শৈলকুপা থানার ওসি কাজী আয়ুবুর রহমান জানান, শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন সিকাদারের সঙ্গে পৌর আওয়ামী লীগের সভাপতি ও মেয়র কাজী আশরাফুল আজমের বিরোধ চলে আসছিল। উপজেলা নির্বাচনের পর থেকে এ বিরোধ তীব্র হয়। বেশ কয়েক দির ধরেই শৈলকুপায় এই দু গ্রুপের মধ্যে উত্তেজনার পরিস্থিতি বিরাজ করছিলো। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে শহরে রাত থেকে পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ওসি কাজী আয়ুবুর রহমান ।

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট