চট্টগ্রাম রবিবার, ২৬ মে, ২০২৪

সর্বশেষ:

প্রাথমিকে শিক্ষক নিয়োগের ফলাফলে ত্রুটি, সংশোধিত ফল রাতেই

অনলাইন ডেস্ক

২১ এপ্রিল, ২০২৪ | ১১:৪৩ অপরাহ্ণ

কারিগরি ত্রুটির কারণে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগে তৃতীয় ধাপে ঢাকা-চট্টগ্রাম বিভাগের লিখিত পরীক্ষার প্রকাশিত ফলাফল স্থগিত করা হয়েছে। তবে রাত আজ ১২টার মধ্যেই প্রকাশ করা হবে সংশোধিত ফল।

 

রোববার (২১ এপ্রিল) সন্ধ্যায় গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

 

এতে বলা হয়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ ২০২৩ এর তৃতীয় গ্রুপ (ঢাকা ও চট্টগ্রাম বিভাগ) এর ফল আজ প্রকাশ করা হয়েছে। প্রকাশিত ফলাফলে মেঘনা ও যমুনা সেটের পরীক্ষার্থীদের উত্তরপত্র মূল্যায়নে কারিগরি ত্রুটি পরিলক্ষিত হওয়ায় এ দুই সেটের পরীক্ষার্থীদের উত্তরপত্র বুয়েটের কারিগরি টিম ইতোমধ্যে পুনঃমূল্যায়ন কাজ শুরু করেছে।

 

আজ রাত ১২টার মধ্যে মেঘনা ও যমুনা সেটের পরীক্ষার্থীদের উত্তরপত্র পুনঃমূল্যায়নপূর্বক নিরীক্ষান্তে সংশোধিত ফলাফল প্রকাশ করা হবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

 

প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল জানবেন যেভাবে

বিজ্ঞপ্তিতে বলা হয়, শিক্ষক নিয়োগ পরীক্ষার ফল প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট www.mopme.gov.bd এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট www.dpe.gov.bd -তে ফলাফল পাওয়া যাবে। পাশাপাশি উত্তীর্ণ পরীক্ষার্থীদের নির্দিষ্ট মোবাইল নম্বরে এসএমএসের মাধ্যমে ফল পাঠিয়ে দিয়েছে কর্তৃপক্ষ।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট