চট্টগ্রাম শনিবার, ২৭ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ঈদের দিন কবর জিয়ারত, খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ করবেন বিএনপি নেতারা

অনলাইন ডেস্ক

১০ এপ্রিল, ২০২৪ | ৩:৪২ অপরাহ্ণ

ঈদের দিন প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের কবর জিয়ারতের কর্মসূচি রেখেছে বিএনপি। আর রাতে স্থায়ী কমিটির সদস্যরা গুলশানের বাসা ‘ফিরোজা‘য় দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করতে যাবেন। 

 

দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বুধবার সকালে জানান, ঈদের দিন সকাল ১১টায় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা শেরে বাংলা নগরে জিয়াউর রহমানের কবর জিয়ারত করে ফুল দেবেন। 

 

আগে প্রতি ঈদে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া স্বামী জিয়াউর রহমানের কবর জিয়ারত করতেন। 

 

২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতি মামলার রায়ে খালেদা কারাগারে যাওয়ার পর থেকে দলের মহাসচিবসহ স্থায়ী কমিটির সদস্যরা এ ধারাবাহিকতা অনুসরণ করছেন। 

 

সরকারের নির্বাহী আদেশে শর্তসাপেক্ষে খালেদা জিয়ার মুক্ত আছেন। বছরের দুটি ঈদে স্থায়ী কমিটির সদস্যরা তাদের নেত্রীর সঙ্গে দেখা করেন। 

 

এবারও ঈদের দিন রাত ৮টায় মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ স্থায়ী কমিটির সদস্যরা খালেদা জিয়ার গুলশানের বাসায় গিয়ে তার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করবেন। 

 

এদিকে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর পৃথক বার্তায় দেশবাসীসহ নেতাকর্মীদেরকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। 

 

মঙ্গলবার শাওয়াল মাসের চাঁদ দেখা না যাওয়া আগামীকাল বৃহস্পতিবার বাংলাদেশে ঈদুল ফিতর উদযাপিত হবে বলে জানিয়েছে জাতীয় চাঁদ দেখা কমিটি।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট