চট্টগ্রাম শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

বেইলি রোড ট্রাজেডি

সাংবাদিক অভিশ্রুতি শাস্ত্রীর মৃত্যু

অনলাইন ডেস্ক

১ মার্চ, ২০২৪ | ১:৫৬ অপরাহ্ণ

রাজধানীর বেইলি রোডের অগ্নিকাণ্ডে ঘটনায় ‘দ্যা রিপোর্ট’ অনলাইনের প্রতিবেদক অভিশ্রুতি শাস্ত্রী মারা গেছেন।

শুক্রবার (১ মার্চ) সকালে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে এসে সহকর্মীরা তাকে শনাক্ত করেন। মরদেহ হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

দ্যা রিপোর্টের সাবেক ভিডিও এডিটর তুষার হালদারেরও মৃত্যু হয়েছে। তুষার বর্তমানে ‘স্টার টেক’ নামের একটি আইটি কোম্পানিতে কাজ করতেন।

সাংবাদিক অভিশ্রুতি ইডেন মহিলা কলেজের ফিলিসোফি বিভাগেও অধ্যয়নরত ছিলেন। তিনি ২০১৫ সালে এসএসসি ও ২০১৭ সালে এইচএসসি পাশ করেছেন। তার গ্রামের বাড়ি কুষ্টিয়ায়।

রাজধানীর বেইলি রোডের ওই অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ৪৬ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট থেকে এ তথ্য জানান তিনি।

বৃহস্পতিবার রাত ৯টা ৫০ মিনিটে রাজধানীর বেইলি রোডে ছয়তলা ভবনে আগুন লাগে। ফায়ার সার্ভিসের মোট ১৩টি ইউনিট ঘটনাস্থলে কাজ করে এবং রাত ১১টা ৫০ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আসে।

ভবনটিতে কাচ্চি ভাই রেস্টুরেন্ট ছাড়াও, স্যামসাংয়ের শোরুম, গ্যাজেট অ্যান্ড গিয়ার, ইলিন, খানাস ও পিৎজা ইনের আউটলেট ছিলো বলে জানা গেছে।

এ অগ্নিকাণ্ডের ঘটনায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গঠন করা হয়েছে পাঁচ সদস্যের তদন্ত কমিটি।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট