চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

নতুন মন্ত্রীদের আপ্যায়নে থাকছে ফিশ ফিঙ্গার, শিক কাবাব ও হরেক পদ

অনলাইন ডেস্ক

১১ জানুয়ারি, ২০২৪ | ২:২৪ অপরাহ্ণ

নতুন মন্ত্রিসভার শপথ অনুষ্ঠান আজ বৃহস্পতিবার (১১ জানুয়ারি) বঙ্গভবনে অনুষ্ঠিত হবে। নতুন মন্ত্রিসভার সদস্যদের শপথ পাঠ করাবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। বঙ্গভবনের দরবার হলে মন্ত্রিপরিষদ সচিব মো. মাহবুব হোসেন নতুন মন্ত্রীদের শপথ অনুষ্ঠান পরিচালনা করবেন। এ উপলক্ষে প্রায় এক হাজারেরও বেশি অতিথিসহ বিশিষ্ট ব্যক্তিদের নিয়ে বঙ্গভবনে অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতি নেওয়া হয়েছে। নতুন মন্ত্রীদের আপ্যায়নে সেখানে নানা খাবারের আয়োজন করা হয়েছে।

 

রাষ্ট্রপতি কার্যালয়ের খাবারের তালিকা থেকে জানা যায়, বরাবরের মতো এবারও আনা হয়েছে বৈচিত্র্য।

রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন ইউএনবিকে বলেন, মাংস ও সবজিজাতীয় খাবারে প্রাধান্য দেওয়া হয়েছে। পাশাপাশি বিভিন্ন ফলেরও ব্যবস্থা করা হয়েছে। খাবার হিসেবে দেওয়া হবে মাটন শিক কাবাব, চিকেন শাশলিক, ভেটকি মাছের ফিশ ফিঙ্গার। এ ছাড়া বয়েল্ড ভেজিটেবলসের সঙ্গে দেওয়া হবে মাশরুম, পনির সমুচা ও স্পাই।

 

জয়নাল আবেদীন ইউএনবিকে আরও বলেন, মিষ্টিমুখ করানোরও আয়োজন রয়েছে। পরিবেশন করা হবে পাটিসাপটা পিঠার পাশাপাশি মিষ্টি-বাকলাভা। এ ছাড়া কমলা, আপেল, আঙুর দিয়ে সাজানো ফলের ঝুড়িও থাকবে আপ্যায়নে।বঙ্গভবনের সবুজ লনে সাজানো শামিয়ানার নিচে চা আর কফিতে শেষ সময়ের আড্ডা জমবে বলে জানান তিনি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট