চট্টগ্রাম বৃহষ্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪

আ. লীগ নেতা মায়া চৌধুরীর ছেলে দিপু মারা গেছেন

অনলাইন ডেস্ক

২ ডিসেম্বর, ২০২৩ | ৮:৫২ অপরাহ্ণ

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়ার বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরী (দীপু) হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

 

শনিবার (২ ডিসেম্বর) সন্ধ্যা ৫টা ১৭ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৩ বছর।

 

গত কয়েকদিন ধরে ওই হাসপাতালের আইসিইউতে ছিলেন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদপুর জেলা পরিষদের সদস্য ও দিপুর ঘনিষ্ঠজন মো. আল আমিন ফরাজী।

 

সাজেদুল হোসেন চৌধুরী দীপু ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সদস্য ছিলেন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. রিয়াজ উদ্দিন রিয়াজ জানান, তিনি স্ত্রী, ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

দলীয় সূত্রে জানা গেছে, চাঁদপুর-২ (মতলব উত্তর ও মতলব দক্ষিণ) আসন থেকে এবার বাবার সঙ্গে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন বড় ছেলে সাজেদুল হোসেন চৌধুরী দিপু। তিনি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য। এর আগে ছাত্রলীগ ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির পদে ছিলেন। তবে এবারও তার বাবা মায়া চৌধুরীকে চাঁদপুর-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন দেওয়া হয়েছে। গত রবিবার (২৬ নভেম্বর) ব্রেইন স্ট্রোক করেন দিপু। এরপর তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট