চট্টগ্রাম সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

সর্বশেষ:

দুই আসনে গামছার হাল ধরলেন কণ্ঠশিল্পী নকুল বিশ্বাস

অনলাইন ডেস্ক

৩০ নভেম্বর, ২০২৩ | ৯:২২ অপরাহ্ণ

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মাদারীপুর-৩ এবং বরিশাল-২ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস। 

তার সহকারী মৃণাল কান্তি বিশ্বাস ঢাকা পোস্টকে দুইটি আসন থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করার বিষয়টি নিশ্চিত করেছেন। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে কালকিনি উপজেলার রিটানিং কর্মকর্তার কাছে ফরম জমা দেন মাদারীপুর-৩ আসনে নির্বাচন করার লক্ষ্যে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ২৭ নভেম্বর মাদারীপুর-৩ (কালকিনি, ডাসার ও মাদারীপুরের একাংশ) থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। এবং ২৯ নভেম্বর তিনি বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। তিনি বঙ্গবীর কাদের সিদ্দিকীর নেতৃত্বাধীন বাংলাদেশ কৃষক শ্রমিক জনতা লীগ থেকে মনোনয়ন পেয়েছেন। তার দলীয় প্রতীক গামছা।

নকুল কুমার বিশ্বাস জানান, স্থানীয় দলের নেতাকর্মী ও ভক্ত-অনুরাগীদের অনুরোধে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। তিনি নির্বাচিত হলে এলাকাবাসীর সুখে-দুঃখে ও এলাকার উন্নয়নমূলক কর্মকাণ্ডে মানুষের পাশে থাকবেন।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি এক পোস্টে জানান, তার পূর্বপুরুষ হরনাথ বাইন ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামলের এমপি। বরিশালের সাতলা গ্রামে সাবেক এই সংসদ সদস্যের একটি বাড়ি আছে বলেও জানিয়েছেন তিনি। হরনাথ বাইন সংসদ সদস্য হওয়ার আগ থেকেই সাধারণ মানুষের পাশে ছিলেন। তাদের সঙ্গে সবসময় যোগাযোগ রাখতেন তিনি। ঘুরে ঘুরে সাধারণ মানুষের দুঃখ দুর্দশা সমাধান করার চেষ্টা করতেন। তিনি সাধারণ মানুষের আপদে-বিপদে সবসময় তিনি পাশে ছিলেন। কাছ থেকেই আমার আজকে রাজনীতিতে উজ্জীবিত হওয়া। 

পূর্বকোণ/আরআর

 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট