চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

মেট্রোরেলে বিজ্ঞাপনের পোস্টার, প্রয়োজনীয় ব্যবস্থা নিতে তদন্ত কমিটি গঠন

অনলাইন ডেস্ক

১৩ নভেম্বর, ২০২৩ | ১১:২৯ অপরাহ্ণ

মেট্রোরেলের ভেতরে বিজ্ঞাপনী পোস্টারের বিষয়ে তদন্তের জন্য কমিটি গঠন করেছে মেট্রো রেল কর্তৃপক্ষ।ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এমএন সিদ্দিক জানান, ম্যাস র‌্যাপিড ট্রানজিট (এমআরটি) লাইন-৬ প্রকল্পের একজন অতিরিক্ত প্রকল্প পরিচালকের নেতৃত্বে তদন্ত কমিটি আগামীকাল মঙ্গলবার ট্রেনগুলো পরিদর্শন করবে।

 

‘কমিটির রিপোর্ট পাওয়ার পর আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নেব,’ তিনি মিডিয়াকে বলেন।

 

সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া ছবিতে দেখা গেছে, একটি প্রাইভেট কোম্পানি মেট্রোরেলের ভেতরের একটি বড় অংশ জুড়ে বিজ্ঞাপনী পোস্টার সাঁটিয়েছে। ‘মেট্রোরেলের সৌন্দর্য নষ্ট হওয়ায়’ এ ঘটনায় ব্যাপকভাবে অসন্তোষ জানিয়েছে যাত্রীরা। জানতে চাইলে এমএএন সিদ্দিক জানান, একটি নামী প্রতিষ্ঠানের সঙ্গে বিজ্ঞাপনের জন্য তারা চুক্তিবদ্ধ হয়েছেন।

 

‘আমরা মেট্রোর ভেতরে যেসব জায়গায় বিজ্ঞাপন দেওয়া যেতে পারে সেগুলো ঠিক করে দিয়েছি। সামাজিক যোগাযোগমাধ্যমে আমরা বেশ কিছু ছবি দেখেছি তবে সেগুলো সঠিক কি না এ ব্যাপারে আমরা নিশ্চিত নই। বিষয়টি খতিয়ে দেখতে ও প্রয়োজনীয় সিদ্ধান্ত নিতে একটি কমিটি গঠন করা হয়েছে।’ ‘সোশ্যাল মিডিয়ায় প্রচারিত ছবিগুলোতে আমরা দেখেছি যে, আমাদের ঠিক করে দেওয়া জায়গার বাইরে কিছু বিজ্ঞাপন সাঁটানো হয়েছে। এ বিষয়ে আমরা বিজ্ঞাপনী প্রতিষ্ঠানের সঙ্গে কথা বলব,’ বলেন তিনি।

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট