চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

ট্রাকচাপায় গণসংহতি আন্দোলনের নেতাসহ দুইজনের মৃত্যু

অনলাইন ডেস্ক

৮ নভেম্বর, ২০২৩ | ১২:৩১ অপরাহ্ণ

রাজধানীর নিউ ইস্কাটন এলাকায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। তাদের একজন গণসংহতি আন্দোলনের জাতীয় পরিষদের নেতা ছিলেন।

 

মঙ্গলবার (৭ নভেম্বর) দিবাগত রাত ১২টার পর বাংলামোটর থেকে মগবাজারগামী রাস্তায় ফ্লাইওভারে ওঠার আগের সড়কের পাশে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত আরিফুল ইসলামের (৪০) গ্রামের বাড়ি পঞ্চগড়ে, ঢাকায় থাকতেন নিউ ইস্কাটনে। আর সৌভিক করিম (৪২) থাকতেন মগবাজারে, তার বাড়ি নোয়াখালীতে।

 

তাদের মধ্যে আরিফ বাংলাদেশ ছাত্র ফেডারেশনের সাবেক কেন্দ্রীয় সভাপতি এবং গণসংহতি আন্দোলনের জাতীয় পরিষদ নেতা ছিলেন। প্রকাশনা সংস্থা ইউপিএলের বিপণন বিভাগে কাজ করতেন তিনি।

 

আর ছাত্র ফেডারেশন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাবেক নেতা সৌভিক একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতায় যুক্ত ছিলেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আওলাদ হোসেন। তিনি বলেছেন, রাতে জাতীয় জরুরি সেবার নম্বর ৯৯৯ থেকে ফোন দিয়ে থানায় বলা হয়, ওই সড়কে দুই বাইক আরোহীর ক্ষত-বিক্ষত লাশ পড়ে আছে।

 

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি বলেন, একটি ট্রাক তাদেরকে চাপা দিলে ঘটনাস্থলে দুজনের মৃত্যু হয়। তবে ট্রাকটি পালিয়ে গেছে। ঘটনাস্থলের ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ভিডিও দেখে ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। দুজেনর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

 

স্বজনরা জানিয়েছেন, বুধবার জোহরের পর ইস্কাটন গার্ডেন মসজিদে আরিফ ও সৌভিকের জানাজা হবে। পরে আজিমপুর কবরস্থানে তাদের দাফন করা হবে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট