চট্টগ্রাম মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪

সর্বশেষ:

বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রিন্স আটক

৪ নভেম্বর, ২০২৩ | ৯:০৯ অপরাহ্ণ

বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্সকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এদিকে সন্ধ্যায় রাজধানীর সায়দাবাদ জনপদের মোড়, নিউ মার্কেট ও এলিফ্যান্ট রোডে তিনটি গাড়িতে আগুন দিয়েছে দুষ্কৃতকারীরা।

 

বিএনপি নেতা প্রিন্সের আটকের কথা নিশ্চিত করে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, বাড্ডার এক আত্মীয়ের বাসা থেকে রাত ৮টার দিকে গোয়েন্দা পুলিশ তাকে গ্রেপ্তার করে নিয়ে যায়।

 

এর আগে গত মঙ্গলবার (৩১ অক্টোবর) রাতে আটক করা হয় বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে। পরের দিন তাদের দুজনকে পাঁচ দিনের রিমান্ডে দেন ঢাকার একটি আদালত।

 

এদিকে প্রধান বিচারপতির বাসভবনে হামলা মামলায় গ্রেপ্তার বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের ২৯ অক্টোবর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

 

এছাড়া গত ২৮ অক্টোবর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশের দিন কনস্টেবল আমিরুল হককে পিটিয়ে হত্যা মামলায় গ্রেপ্তার বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী ৬ দিনের রিমান্ডে রয়েছেন।

 

এদিকে রাজধানীর পল্টন থানায় নাশকতা ও পুলিশের অস্ত্র ছিনতাইয়ের মামলায় বুধবার (১ নভেম্বর) মধ্যরাতে গুলশান থেকে ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হকসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। বাকি দুজন হলেন- ঢাকা মহানগর উত্তর যুবদলের সদস্য সচিব সাজ্জাদুল মিরাজ ও গোলাম কিবরিয়া। গ্রেপ্তারের পরদিন বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাদের ৮ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট