চট্টগ্রাম রবিবার, ২৩ জুন, ২০২৪

চেম্বার শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে চিকিৎসক খুন

অনলাইন ডেস্ক

৩০ অক্টোবর, ২০২৩ | ১১:৪২ পূর্বাহ্ণ

চেম্বারে রোগী দেখা শেষে বাড়ি ফেরার পথে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে ডা. কাজেম আলী আহমেদ নামের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের এক চিকিৎসক খুন হয়েছেন।

রোববার (২৯ অক্টোবর) রাত পৌনে ১২টার দিকে বাড়ি ফেরার পথে নগরীর বর্ণালী মোড়ে লক্ষ্মীপুর এলাকায় একদল দুর্বৃত্ত তার বুকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

সোমবার (৩০ অক্টোবর) মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন রামেক পুলিশ বক্সের ইনচার্জ মুকুল হোসেন।

হাসপাতালে একটি সূত্রের দেওয়া তথ্য মতে, নিহত চিকিৎসক ডা. কাজেম আলী আহমেদ চর্ম ও যৌন রোগ বিশেষজ্ঞ ছিলেন। তিনি রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতাল এবং পপুলার ডায়াগনস্টিক সেন্টারে নিয়মিত রোগী দেখতেন। তিনি প্রতিদিনের মতো রোববার লক্ষ্মীপুর এলাকায় অবস্থিত পপুলার ডায়াগনস্টিক সেন্টারে চেম্বার শেষে বাড়ি ফিরছিলেন। এ সময় পথে বর্ণালীর মোড়ে তার মোটরসাইকেলের গতিরোধ করে একদল দুর্বৃত্ত তার বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে রাস্তা থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তবে রামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ মুকুল হোসেন বলেন, গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালের ৫ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে দ্রুত তাকে নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়। সেখানে কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়। বর্তমানে তার মরদেহ হাসপাতালের মর্গে রয়েছে।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট