চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

পুলিশ কনস্টেবল হত্যায় দু’জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৯ অক্টোবর, ২০২৩ | ৪:২৬ অপরাহ্ণ

পুলিশ কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজকে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত ২ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান।

 

রবিবার (২৯ অক্টোবর) দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্সের শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে নিহত পুলিশ সদস্যের জানাজার নামাজের আগে একথা বলেন ডিএমপি কমিশনার।

 

ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে যা কিছু করার দরকার আমরা করব। ইতিমধ্যে পারভেজ হত্যাকাণ্ডে সরাসরি যুক্ত দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

 

পুলিশ জানায়, যে দুইজনকে গ্রেপ্তার করা হয় তাদের একজনকে গাইবান্ধা থেকে আরেকজনকে ধরা হয়েছে ঢাকার ডেমরা থেকে। গাইবান্ধা থেকে গ্রেপ্তার হওয়া শামীম রেজা জেলার পলাশবাড়ীর পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক বলে জানান জেলার পুলিশ সুপার কামাল হোসেন। ডেমরা থেকে গ্রেপ্তার করা হয়েছে সুলতান নামে একজনকে, তবে তার দলীয় পরিচয় নিশ্চিত করেননি ডিএমপির অতিরিক্ত উপকমিশনার কমিশনার কেএন রায় নিয়তি।

 

ডিএমপি কমিশনার বলেন, ঢাকা মেট্রোপলিটন পুলিশ সব সময় কর্মী বান্ধব। গতকাল বিএনপির মহাসমাবেশ কর্মসূচির নামে নৈরাজ্য চালিয়েছে। সেখানে ডিএমপির কনস্টেবল আমিনুল ইসলাম পারভেজ নামে এক সদস্য জীবন দিয়েছেন। তার পরিবারের ক্ষত হয়তো পূরণীয় নয়। তবে আমরা ডিএমপি আমিনুলের পরিবারের পাশে থাকবো। তার পরিবার ও সন্তানদের লেখাপড়ার সব খরচ বহন করবে ডিএমপি।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট