চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৩ জুন, ২০২৪

সর্বশেষ:

মহাসমাবেশ নয়াপল্টনেই করতে চাই: ফখরুল

২৭ অক্টোবর, ২০২৩ | ৩:৫৬ অপরাহ্ণ

নয়াপল্টনেই শনিবার মহাসমাবেশ করতে চায় বলে জানিয়েছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

এক প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, ‘আমরা তো বলেছি, মহাসমাবেশ আমরা নয়াপল্টনেই করতে চাই। চিঠি দিয়েছি, আর মুখেও বলে দিয়েছি। আর আগামীকাল আমাদের যে মহাসমাবেশ, এই মহাসমাবেশ সম্পূর্ণ শান্তিপূর্ণভাবে এখানে করতে চাই।’

মহাসমাবেশকে কেন্দ্র করে এরই মধ্যে বহু নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে, তাদের সাজা দেওয়া হচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

বিএনপির প্রত্যেকটি কর্মসূচি জনগণের অংশগ্রহণের মধ্যে দিয়ে অত্যন্ত সফলভাবে পালিত হচ্ছে উল্লেখ করে দলের মহাসচিব বলেন, শনিবার সমাবেশের জন্য ডিএমপি কমিশনারের কাছ থেকে এখনও কোনো চিঠি পাইনি। আমরা এখনও আশা করব, এ ব্যাপারে তারা আমাদের কোনো বাধা সৃষ্টি করবেন না। আগামীকাল আমাদের যে মহাসমাবেশের কথা আছে, সেই মহাসমাবেশের সব ধরনের বাধা-বিপত্তিকে দূর করতে তারা সহযোগিতা করবেন। সারাদেশের মানুষের প্রতি আমাদের উদাত্ত আহ্বান, শনিবার মহাসমাবেশে যোগ দিয়ে সরকারকে পরিষ্কার ভাষায় জানিয়ে দিন, ‘না আর নয়’।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী, বেগম সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী প্রমুখ উপস্থিত ছিলেন।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট